হোম পেজবিনোদন
আড়াল ভেঙে সুইটিবিনোদন রিপোর্ট দীর্ঘদিন পর আড়াল ভেঙে ছোটপর্দায় ফিরলেন তানভীন সুইটি। দুটি ধারাবাহিক নাটকে দেখা যাবে তাকে। এগুলো হচ্ছে- আকরাম খানের 'হাউস ওয়াইভস' ও যুবরাজ খান পরিচালিত 'ব'তে বন্ধুত্ব'। এরই মধ্যে 'হাউস ওয়াইভস শীর্ষক ধারাবাহিকটির কাজ শেষ করেছেন সুইটি। বর্তমানে 'ব'তে বন্ধুত্ব' নাটকের শুটিং করছেন তিনি।
গত সপ্তাহ থেকে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে ধারাবাহিকটির শুটিং শুরম্ন হয়েছে। এতে তানভীন সুইটি ছাড়া প্রধান ছয়টি চরিত্রে অভিনয় করছেন... বিস্তারিত
ঢাকার মঞ্চে জাভেদ-শাবানাবিনোদন রিপোর্ট ঢাকার মঞ্চে নাটক নিয়ে হাজির হচ্ছেন ভারতের জনপ্রিয় গীতিকবি জাভেদ আখতার ও বিশিষ্ট অভিনেত্রী শাবানা আজমি। 'কাইফি আওর ম্যায়' শিরোনামের একটি বিশেষ নাটক মঞ্চস্থ করবেন এই তারকা দম্পতি। আয়োজক প্রতিষ্ঠান বস্নুজ কমিউনিকেশনস সূত্রে এমনটাই জানা গেছে।
শাবানা আজমির পিতা কবি কাইফি আজমির জীবনীনির্ভর মঞ্চনাটক এটি। কবি কাইফি আজমিকে নিয়ে শওকত কাইফির বই 'ইয়াদ কি রেহগুজার' থেকে নাটকটি রচনা করেছেন জাভেদ আখতার। মঞ্চে জাভেদ আখতার... বিস্তারিত
গুন্ডা পিটিয়ে থানায় পরী!বিনোদন রিপোর্ট রাস্ত্মায় গু-ারা উত্ত্যক্ত করছিল চিত্রনায়িকা পরীমনিকে। উত্ত্যক্তকারীদের মুখ বন্ধ করতে গু-াদের মারধর করে রক্তাক্ত করেন তিনি। এমন সময় ঘটনাস্থলে পুলিশ হাজির হয়। এরপর পরীমনিকে থানায় নিয়ে যায় পুলিশ।
এ খবর পেয়ে থানায় ছুটে যায় পরীর বাবা। তবে এসব বাস্ত্মবের কোনো ঘটনা নয়। 'বাহাদুরী' সিনেমার দৃশ্যের প্রয়োজনেই এমনটা করেছেন বলে জানান সিনেমাটির নির্মাতা শফিক হাসান।
বৃহস্পতিবার বিএফিডিসির প্রশাসনিক ভবনে এমন দৃশ্যের শুটিং করা হচ্ছে।... বিস্তারিত
দ্বিতীয় সংসারও ভাঙল শ্রাবন্ত্মীরবিনোদন ডেস্ক টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্ত্মী চট্টোপাধ্যায়ের দ্বিতীয় সংসারও ভেঙে গেল। সম্প্রতি এক সাক্ষাৎকারে নায়িকা নিজেই স্বীকার করে নিয়েছেন কৃষাণের সঙ্গেও ডিভোর্স হয়ে গেছে তার। বর্তমানে একমাত্র ছেলেকে নিয়ে একা রয়েছেন।
বিচ্ছেদ প্রসঙ্গে এই তারকা বলেন, 'দুজনে মিলেই সিদ্ধান্ত্ম নিয়েছি বিচ্ছেদের। বনিবনা না হলে একসঙ্গে মিথ্যে সুখে থাকার কী লাভ। কৃষাণের বিরম্নদ্ধে আমার কোনো অভিযোগ নেই। আমি চাই, আমার সঙ্গে না হোক কিন্তু সে যেন ভালো... বিস্তারিত
লন্ডনে প্রতিনিধিত্ব করবেন ফেরদৌসবিনোদন রিপোর্ট জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস বাংলাদেশ-ভারতের চলচ্চিত্রে নিয়মিত কাজ করছেন। দু'দেশেই জনপ্রিয় মুখ তিনি। এবার বাংলাদেশের চলচ্চিত্র উপস্থাপনা করতে করবাই ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে যাচ্ছেন ফেরদৌস।
করবাই ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল প্রতি বছর একটি দেশ উপস্থাপনা করে থাকে। এবার বাংলাদেশকে উপস্থাপনা করছেন আয়োজকরা। আর বাংলাদেশের প্রতিনিধি হিসেবে এতে উপস্থিত থাকবেন ফেরদৌস। আগামী ১৫ অক্টোবর লন্ডনে এর মূল আসর বসবে।
এ প্রসঙ্গে এই তারকা বলেন, 'প্রত্যেক বছর করবাই... বিস্তারিত
সা ক্ষা ৎ কা র২০১৯ সালে মুক্তি পাবে ঢাকা অ্যাটাক এক্সট্রিমঢাকাই ছবির চিত্রনায়ক আরিফিন শুভ। দীপংকর দীপন পরিচালিত এ ছবিতে বোম্ব ডিসপোজাল দলীয়প্রধান আবিদ রহমান চরিত্রে অভিনয় করেছেন তিনি। চলতি সপ্তাহে মুক্তিপ্রাপ্ত এ ছবি ও সমসাময়িক নানা বিষয় নিয়ে কথা হলো তার সঙ্গে-ছবিটির গল্পকার প্রসঙ্গে...
ছবিটির গল্পকার নিজেই আইনশৃঙ্খলা বাহিনীর একজন কর্মকর্তা। তারপরও আমি প্রত্যেকটা জায়গায় গল্পের ধারাবাহিকতা ধরে রাখার চেষ্টা করেছি। এককথায়, দর্শকরা বিব্রত কিংবা বিরক্ত হবেন এমন কিছুই এতে নেই। এজন্যই গল্পের সঙ্গে নির্মাণের চমৎকারিত্ব প্রশংসিত হয়েছে।

প্রেক্ষাগৃহে না যাওয়ার কারণ...
আমাদের চলচ্চিত্রশিল্পের অবস্থা তো আমরা সবাই কম-বেশি জানি। দর্শকদের উদ্দেশে বলছি- আমাদের বাঙালিদের মধ্যে অনেক সমস্যা রয়েছে। আমরা... বিস্তারিত
ম্যানহাটন চলচ্চিত্র উৎসবে শশীর ছবিবিনোদন রিপোর্ট নিউইয়র্কের ম্যানহাটন চলচ্চিত্র উৎসবে মনোনীত হয়েছে দর্শকপ্রিয় অভিনেত্রী শারমিন জোহা শশীর ছবি। এর নাম 'গহীনের জলছাপ'। স্বল্পদৈর্ঘ্য এ চলচ্চিত্রে শশীর সঙ্গে অভিনয় করেছেন 'ফেয়ার অ্যান্ড লাভলী মেন চ্যানেল আই হিরো'খ্যাত জীবন রায়।
এ প্রসঙ্গে শশী বলেন, বেশ পরিশ্রম করেই স্বল্প দৈঘ্যের চলচ্চিত্রটিতে অভিনয় করেছি। আন্ত্মর্জাতিক অঙ্গনে চলচ্চিত্রটি প্রর্দশিত হবে। ছবিটি সবার ভালো লাগলেই পরিশ্রম সার্থক।
'গহীনের জলছাপ' প্রযোজনা করেছে বেঙ্গল স্টুডিও... বিস্তারিত
ছোটপর্দার অনুষ্ঠানমালাবাংলাভিশনে আজ রাত ৯টা ৫ মিনিটে প্রচার হবে 'আমাদের মনের কথা'। শামীম শাহেদের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন সাজ্জাদ হুসাইন
এনটিভিতে আজ রাত ৮টায় প্রচার হবে ধারাবাহিক নাটক 'পোস্ট গ্র্যাজুয়েট'। নাটকটি প্রতি সপ্তাহের বৃহস্পতি ও শুক্রবার প্রচার হচ্ছে। নাটকটি পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্ত্মফা কামাল রাজ। অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, ফারহানা মিলি, সাজু থাদেম, আজমেরি আশা, শাহনাজ খুশি, ফারম্নক আহমেদ, জয়রাজ, হাসান মাসুদ প্রমুখ
বাংলাভিশনে... বিস্তারিত
সংবাদ সংক্ষেপবিএফডিসিতে
নতুন এমডি

বিনোদন রিপোর্ট

বাংলাদেশ ফিল্ম ডেভেলপমেন্ট করপোরেশনে (বিএফডিসি) যোগ দিয়েছেন নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আমির হোসেন। বুধবার থেকে তিনি দায়িত্ব পালন করছেন।
বিদায়ী এমডি তপন কুমার ঘোষ মঙ্গলবার বিএফডিসিতে শেষ কর্মদিবস পালন করেছেন। তিনি এখন জাতীয় সংসদে অতিরিক্ত সচিব হিসেবে যোগদান করেছেন বলে জানান।
তপন কুমার ঘোষ গত আড়াই বছরের অভিজ্ঞতা প্রসঙ্গে বলেন,... বিস্তারিত
 
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close