ভেসে এলো আরও এক রোহিঙ্গার লাশটেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি মিয়ানমার থেকে পালিয়ে বাংলাদেশে আসার সময় রোহিঙ্গা বহনকারী নৌকাডুবির ঘটনায় ভেসে এলো আরও এক রোহিঙ্গার লাশ। কক্সবাজারের টেকনাফের শাহপরীর দ্বীপ ঘোলারচর এলাকা থেকে বৃহস্পতিবার এক রোহিঙ্গা পুরম্নষের লাশ উদ্ধার করেছে কোস্টগার্ড। গত রোববার রাতে এই নৌকাডুবির ঘটনা ঘটে।
এই ঘটনায় এ পর্যন্ত্ম উদ্ধার হওয়া ৩২ জনের মধ্যে ১৬টি শিশু, ১৩ নারী ও ৩ জন পুরম্নষ রয়েছে।
পুলিশ জানায়, মিয়ানমারের রাখাইন রাজ্যের নাইক্ষ্যংদিয়া এলাকা থেকে রোববার সন্ধ্যায় নারী, শিশুসহ ৫০ জনের বেশি রোহিঙ্গা ইঞ্জিনচালিত ওই নৌকায় করে টেকনাফে আসছিল। রাত নয়টার দিকে নৌকাটি টেকনাফের শাহপরীর দ্বীপের ঘোলারচর এলাকায় নাফ নদী ও সাগরের মোহনায় ঝড়োহাওয়ার কবলে পড়ে ডুবে যায়। তখন অনেকে নিখোঁজ ছিল।
কোস্টগার্ড শাহপরীর দ্বীপ স্টেশন কমান্ডর লেফটেন্যান্ট জাফর ইমাম সজীব বলেন, বৃহস্পতিবার সকালে সাড়ে আটটার দিকে শাহপরীর দ্বীপ ঘোলারচর এলাকা থেকে ২৫ থেকে ৩০ বছর বয়সী এক রোহিঙ্গা পুরম্নষের লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি টেকনাফ থানার পুলিশের কাছে হস্ত্মান্ত্মর করা হয়েছে।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন খান বলেন, লাশটি দাফনের প্রক্রিয়া চলছে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
শেষের পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close