জামায়াত নেতাকর্মীসহ ৩০ জন আটকস্বদেশ ডেস্ক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩০ জনকে আটক করেছে। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :
গোপালপুর (টাঙ্গাইল) : গোপালপুর থানা পুলিশ বুধবার রাতে অভিযান চালিয়ে ৩৭ পিস ইয়াবাসহ এক যুবককে আটক করেছে। আটককৃত মো. জাকির হোসেন মাইকেল (৩৫) পৌরশহরের আভূঙ্গী গ্রামের মৃত ফয়েজ উদ্দীনের ছেলে।
কালিয়াকৈর (গাজীপুর) : কালিয়াকৈরের বিভিন্ন এলাকায় থেকে বৃহস্পতিবার মাদক মামলাসহ অন্যান্য মামলার আট আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো মো. জলিল মিয়া (২৬), মো. জনি মিয়া (৩০), মো. শহিদুল ইসলাম (২৯), মো. আজগর আলী (৫৮) মো. বাবুল হোসেন (৪০), মো. রাসেল মিয়া (২২), মো. নাজমুল হোসেন (৩৫) ও মো. লিটন মিয়া (৩২)।
ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিশেষ অভিযানে জামায়াত ও ছাত্রদলের ৪ নেতাকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে আটককৃতদের পুলিশ বিস্ফোরক মামলায় আটক দেখিয়ে জেলহাজতে প্রেরণ করেছে। বুধবার সন্ধ্যায় পৌর জামায়াতের সভাপতি আব্দুল কাইয়ুম (৪৫)কে, সাবেক শিবিরের কর্মী আমজাদ হোসেন সোহেল (৩৫)কে উপজেলার পৌরসদরের সারের দোকান থেকে, জামায়াতকর্মী হারম্নন অর রশিদ (৩৫)কে আঠারবাড়ীর রায়ের বাজারে নিজ ওষুধের দোকান থেকে ও উপজেলা ছাত্রদলের সহসভাপতি আমিনুল ইসলাম ভূঁইয়া রনি (৩৭)কে পৌর সদরের থানা রোড এলাকা থেকে আটক করা হয়েছে।
হাতীবান্ধা (লালমনিরহাট) : হাতীবান্ধায় ৮৫ পিস ইয়াবাসহ সুমন ওরফে লিমন (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে এসআই নুর আলম সরকারের নেতৃত্বে সঙ্গীয়ফোর্সসহ বুধবার রাতে উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের কাউন্সিল পাড়া এলাকা থেকে উক্ত মাদক ব্যবসায়ীকে হাতেনাথে আটক করতে সক্ষম হয়।
দুপচাঁচিয়া (বগুড়া) : দুপচাঁচিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে বুধবার রাতে দুই জামায়াতকর্মীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার কামারগ্রামের ছইমুদ্দিনের ছেলে আব্দুল হান্নান (৩২) ও তালোড়া চৌধুরী পাড়ার মৃত কাজী আলীমুদ্দিনের ছেলে কাজী শাহাদত হোসেন (৫২)।
ফুলবাড়ী (দিনাজপুর) : ফুলবাড়ীতে দুই মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হল চকসাহাবাজপুর গ্রামের মৃত মনছুর আলীর ছেলে রেজাউল করিম (৪৫) ও দক্ষিন সুজাপুর গ্রামের চিত্তর ছেরে পাপ্পু (২৩)।
রাঙ্গাবালী (পটুয়াখালী) : খুন ও ডাকাতি মামলায় রাঙ্গাবালী উপজেলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার চরমোন্ত্মাজ ইউনিয়নের স্স্নুইস বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা হলো- ওই ইউনিয়নের কাশেম শিকদারের ছেলে ফিরোজ শিকদার এবং একই গ্রামের কাশেম হোসেনের ছেলে দুলাল হোসেন।
নাটোর : নাটোরে নাশকতা ঘটাতে পারে এমন আশংকায় বড় হরিশপুর ইউনিয়িন জামায়াতের সেক্রেটারি ওসমান গনিসহ ৪ জামায়াত কর্মীকে আটক করেছে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা। বুধবার রাতে শহরের বড় হরিশপুর ও বলারীপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। অন্য তিন জামায়াত কর্মী হলেন শহরের বলারীপাড়া এলাকার কাজী ফরহাদ, আমিনুল হক টিপু ও ফরিদুল হক।
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) : উপজেলার ভোলামারী এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ আলম আলী (৪৫) নামে একজনকে আটক করেছে পুলিশ।
সেনবাগ (নোয়াখালী) : নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে উপজেলা জামায়াতের ৫ নেতাকর্মীকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে- নোয়াখালী জেলা জামায়াতের উত্তর শাখার সাবেক সভাপতি নুরম্নল হুদা মিলন (৩৮), সেনবাগ পৌর জামায়াতের সাধারন সম্পাদক নজির আহম্মেদ (৬০), সাইফুল ইসলাম (৩৫), তানভির (৩০) ও কামাল উদ্দিন (৩৫)।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close