সড়ক দুর্ঘটনায় নিহত তিনস্বদেশ ডেস্ক টাঙ্গাইলের মির্জাপুর এবং ফরিদপুরের সদরপুরে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :
টাঙ্গাইল/মির্জাপুর : বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আছিমতলা নামক স্থানে বৃহস্পতিবার ভোরে বাস-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ও ছয়জন আহত হয়েছেন। নিহতরা হলেন নওগাঁ জেলার দামুড়হাট এলাকার পলাশ (১৭) ও জয়পুরহাট জেলার গোপাল (২৫)। হতাহতরা সবাই বাসযাত্রী। মির্জাপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কপিল উদ্দিন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা জয়পুরহাটগামী এসআই পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কে মির্জাপুর উপজেলার আছিমতলায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের দুই যাত্রী নিহত এবং ছয় যাত্রী আহত হন। আহতদের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ কুমুদিনী হাসপাতাল মর্গে রয়েছে।
সদরপুর (ফরিদপুর) : সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছে। নিহত ওই যুবকের নাম সাদ্দাম মুন্সি (২৫)। সে সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নের চরকুমারিয়া গ্রামের মৃত মোকসেদ মুন্সির ছেলে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সাদ্দাম সদরপুর-পিয়াজখালী সড়কের পাশের একটি গাছের গুঁড়ির ওপর বসা ছিল। ওই সময় সদরপুর থেকে বাবুরচরগামী একটি নিবন্ধনহীন পালসার মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দেয়। মাথায় গুরম্নতর আঘাতে ঘটনাস্থলেই সাদ্দাম নিহত হয়। নিহত সাদ্দামের তিন বছরের একটি কন্যা সন্ত্মান রয়েছে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close