পুলিশের ওপর হামলায় মোমেনা সোমার বোন গ্রেপ্তারযাযাদি রিপোর্ট আসমাউল হুসনা সুমনাপুলিশের একজন কর্মকর্তার ওপর হামলার ঘটনায় অস্ট্রেলিয়ায় সন্ত্রাসী কর্মকা-ের অভিযোগে গ্রেপ্তার হওয়া বাংলাদেশি শিক্ষার্থী মোমেনা সোমার বোনকে ঢাকার মিরপুর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে এ ঘটনা ঘটে।
ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সূত্র জানায়, ঢাকায় গ্রেপ্তার হওয়া মোমেনা সোমার বোনের নাম আসমাউল হুসনা সুমনা।
অস্ট্রেলিয়ার মেলবোর্নে ৯ ফেব্রম্নয়ারি এক ব্যক্তিকে ঘুমন্ত্ম অবস্থায় ছুরিকাঘাত করার অভিযোগে বাংলাদেশি শিক্ষার্থী মোমেনা সোমাকে আটক করে পুলিশ। উত্তর মেলবোর্নের মিল পার্কের এক বাড়িতে স্থানীয় সময় বিকাল সাড়ে ৪টায় এ ঘটনা ঘটে। অস্ট্রেলিয়ার পুলিশ বলছে, এটি 'সন্ত্রাসী' ঘটনা।
পুলিশের কাউন্টার টেররিজম বিভাগের এক উচ্চপদস্থ কর্মকর্তা জানান, মোমেনা সোমার এ ঘটনার বিষয়ে তদন্ত্মের কাজে তাদের বিভাগের একটি দল সোমবার রাতে মোমেনা সোমাদের মিরপুরের বাসায় যায়। এ সময় পুলিশের এক কর্মকর্তাকে ছুরিকাঘাত করেন মোমেনার বোন আসমাউল হুসনা সুমনা। আহত ওই পুলিশ কর্মকর্তা এখন হাসপাতালে।
জানতে চাইলে ডিএমপির উপকমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান মঙ্গলবার বলেন, 'একটি ঘটনা ঘটেছে। এ বিষয়ে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।'
এ ঘটনার বিষয়ে জানতে মোমেনা সোমার চাচা ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডিন মো. আব্দুল আজিজের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।
পুলিশের সূত্র জানায়, রাতের ঘটনার বিষয়ে কাফরম্নল থানায় মামলা হয়েছে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
প্রথম পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close