লাখাইয়ে পূর্ব শত্রম্নতার জেরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যাহ আদমদীঘিতে গৃহবধূর রহস্যজনক মৃতু্য হ শেরপুর ও শ্রীপুরে দুই লাশ উদ্ধারস্বদেশ ডেস্ক হবিগঞ্জের লাখাইয়ে পূর্ব শত্রম্নতার জেরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বগুড়ার আদমদীঘিতে এক গৃহবধূর রহস্যজনক মৃতু্য হয়েছে। অন্যদিকে শেরপুর ও গাজীপুরের শ্রীপুরে দুই লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর:
লাখাই/হবিগঞ্জ: হবিগঞ্জের লাখাইয়ে পূর্বশত্রম্নতার জেরে আব্দুস কুদ্দুস (৫৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। সোমবার রাত ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য হয়। নিহত আব্দুস কুদ্দুস মুড়িয়াউক গ্রামের নোয়াব আলীর ছেলে। পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার মুড়িয়াউক গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা নুরম্নজ্জামান মোলস্না ও একই গ্রামের ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুক মিয়া তালুকদারের মধ্যে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। তার জের ধরে গত শুক্রবার সকালে উভয় দলের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে গুরম্নতর আহত অবস্থায় কুদ্দুছ মোলস্নাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় প্রেরণ করেন। সোমবার রাত ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য হয়। পরবর্তীতে পুলিশ অভিযান চালিয়ে সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য নুরম্নজ্জামান মোলস্নাসহ ৯ দাঙ্গাবাজকে আটক করে আদালতে সোপর্দ করে।
আদমদীঘি (বগুড়া): আদমদীঘিতে শাকিলা বেগম (২৪) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃতু্য হয়েছে। পুলিশ সোমবার দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্ত্মের জন্য মর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে আদমদীঘি থানায় একটি ইউডি মামলা হয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানান, আদমদীঘির চাঁপাপুর ইউপির বাহাদুরপুর গ্রামের আলেফ আকন্দের ছেলে মিঠুর সাথে রানীনগর উপজেলার মধুপুর গ্রামে ছায়ফুল ইসলামের মেয়ে শাকিলার ১০ বছর আগে বিয়ে হয়। তাদের ৫ বছরের ওমর ফারম্নক নামে একটি পুত্র সন্ত্মান রয়েছে। শাকিলার স্বামী মিঠু বিদেশে থাকাকালে স্ত্রীর সাথে পারিবারিক বিষয় নিয়ে নানা বিরোধ চলে। তার সূত্র ধরে মিঠু ৭ মাস পূর্বে দেশে আসেন। দেশে আসার পর স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই বাকবিত-া ও মনোমালিন্য চলতো। রোববার বিকাল সাড়ে ৫টায় শাকিলা তার স্বামীগৃহে আকস্মিক অসুস্থ হয়ে পড়লে সে বিষপান করেছে বলে প্রথমে দুপচাঁচিয়া হাসপাতালে ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া পথে সন্ধ্যা সাড়ে ৬টায় সে মারা যায়। পরদিন সোমবার পুলিশ খবর পেয়ে দুপুরে লাশ উদ্ধার করে। মামলার তদন্ত্মকারী উপ-পরিদর্শক ফজলুল হক জানান, মৃতু্যটি রহস্যজনক মনে হওয়ায় লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।
শেরপুর: শেরপুরে ধান ক্ষেত থেকে সোমবার বিকালে হাশেম আলী (৬৫) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত হাশেম আলী শেরপুর সদর উপজেলার বলাইয়েরচর ইউনিয়নের ডুবারচর এলাকার মৃত সিরাজ আলীর ছেলে। পুলিশ জানায়, সোমবার বিকালে হাশেম আলী সদ্যরোপিত ধান ক্ষেতে পানি সেচ দেয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে যায়। রাতে সেচ মেশিন দিয়ে ক্ষেতে পানি দিয়ে বাড়ি ফেরার পথে তাকে খুন করা হতে পারে এলাকাবাসীর ধারণা। এদিকে সকাল অবধি বাড়ি না ফিরলেও নিহতের স্বজনরা খোঁজাখুঁজি করার এক পর্যায়ে তার লাশটি ধান ক্ষেতে দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
শ্রীপুর (গাজীপুর): গাজীপুরের শ্রীপুরে গভীর জঙ্গল থেকে অজ্ঞাত এক যুবকের (২২) লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে তেলিহাটি ইউনিয়নের উত্তর পেলাইদ গ্রামের জঙ্গল থেকে এ লাশ উদ্ধার করা হয়। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জাকির হোসেন জানান, মঙ্গলবার বেলা ১১টায় স্থানীয়রা উত্তর পেলাইদ দোখলা-শিমুলতলী সড়ক সংলগ্ন জঙ্গলে এক যুবকের লাশ দেখতে পায় এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ দুপুরে জঙ্গল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত্মের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল হাসপাতালে পাঠিয়েছে। নিহতের পরনে জিন্সের প্যান্ট, গায়ে গোল গলা গেঞ্জি এবং গলায় মাফলার পেঁচানো ছিল। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা ওই যুবককে অন্য কোনো স্থানে হত্যা করে লাশ গভীর জঙ্গলে ফেলে রেখে যায়।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close