'সুপার হিরো'র প্রথম গানতারার মেলা রিপোর্ট ঈদুল ফিতরে মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম 'সুপার হিরো'। ইতোমধ্যে দর্শকদের মাঝে আগ্রহ জাগিয়েছে এবার আসছে সিনেমাটির প্রথম গান।
জানা গেছে, গত সপ্তাহে ইউটিউবে উন্মুক্ত হয়েছে 'সুপার হিরো'র প্রথম গান, যার শিরোনাম 'বোম বোম'। তবে জানা যায়নি কারা কণ্ঠ দিয়েছেন।
এটি একটি ড্যান্স নাম্বার। পারফর্ম করেছেন শাকিব খান ও শবনম বুবলি। চিত্রায়িত হয়েছে অস্ট্রেলিয়ায়।
'সুপার হিরো' পরিচালনা করেছেন আশিকুর রহমান। কিছুদিন আগে প্রকাশ হয়েছে টিজার। যেখানে অ্যাকশন অবতারে হাজির হয়েছেন শাকিব খান। তাকে দুর্র্ধর্ষ একটি টিমের নেতৃত্ব দিতে দেখা যাবে।
সিনেমাটিতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা, টাইগার রবি ও সিন্ডি রোলিং। শোনা যাচ্ছে, বিশেষ একটি চরিত্রে আছেন তাসকিন রহমান।
সম্প্রতি সিনেমাটি নিয়ে তথ্য মন্ত্রণালয়ে অভিযোগ করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান নিপা এন্টারপ্রাইজের কর্ণধার সেলিনা আক্তার। অভিযোগে বলা হয়, তথ্য মন্ত্রণালয়ের অনুমতি ছাড়া বিদেশে শুটিং করেছে 'সুপার হিরো'। এ জন্য প্রযোজক তাপসী ফারম্নক দুঃখ প্রকাশ করলেও বিষয়টি এখনো সুরাহা হয়নি। তবে আশা করা হচ্ছে, ঈদের আগেই সব ঝামেলা মিটে যাবে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close