শিক্ষা কর্মকর্তার বিরম্নদ্ধে অনিয়মের অভিযোগশিবপুর (নরসিংদী) সংবাদদাতা নরসিংদীর শিবপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহমুদা আক্তারের বিরম্নদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ উঠেছে। তিনি নিয়মিত অফিস না করা, শিক্ষাপ্রতিষ্ঠান দেখাশোনা না করা ও অন্যায়-অনিয়ম সমাধান না করায়। উপজেলা শিক্ষাপ্রতিষ্ঠানে নানা সমস্যা সৃষ্টি হচ্ছে।
জানা যায়, উপজেলা চেয়ারম্যান আরিফুল ইসলাম মৃধা রোববার মাধ্যমিক শিক্ষা অফিসারের কার্যালয় পরিদর্শনে যান। কিন্তু শিক্ষা অফিসার মাহমুদা আক্তার ওইদিন অফিসে ছিলেন না। উপজেলা চেয়ারম্যান পরিদর্শনের সময় হাজিরা খাতা দেখলে তবে হাজিরা খাতায় দীর্ঘদিন ধরে ওই কর্মকর্তা কোনো স্বাক্ষর করেননি। ফলে উপজেলা চেয়ারম্যান তিন মাসের স্বাক্ষর না করা হাজিরা খাতার ফটোকপি অফিস সহকারীর সত্যায়নে নিয়ে যান।
এতে দেখা যায়, চলতি বছরের মার্চ, এপ্রিল ও মে মাসে হাজিরা খাতায় অত্র অফিসের অন্য কর্মকর্তাদের স্বাক্ষর থাকলেও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের কোনো স্বাক্ষর নেই।
উপজেলা চেয়ারম্যান আরিফুল ইসলাম মৃধা বলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহমুদা আক্তার নিয়মিত অফিস করেন না, শিক্ষাপ্রতিষ্ঠানের কোনো খোঁজখবর রাখেন না। তার হাজিরা খাতায় দীর্ঘদিন ধরে কোনো স্বাক্ষর নেই।
এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহমুদা আক্তার তার বিরম্নদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেন, আমি নিয়মিত অফিস করি। দাপ্তরিক বিভিন্ন সভা ও পরীক্ষা নিয়ে ব্যস্ত্ম থাকায় স্বাক্ষর করতে ভুলে গেছি।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close