বিভিন্ন সংগঠনের উদ্যোগে খাদ্য পোশাক ও টাকা বিতরণস্বদেশ ডেস্ক বিভিন্ন সংগঠনের উদ্যোগে বিভিন্ন স্থানে খাদ্য, পোশাক, নগত টাকা, চাল ও গরম্ন বিতরণ করা হয়েছে। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবর:
কুলাউড়া : জাতীয় মানবকল্যাণ ফাউন্ডেশন মৌলভীবাজার শাখার উদ্যোগে কুলাউড়ার বরমচাল ইউনিয়নে শতাধিক গরিব ও দুস্থদের মধ্যে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার বিকালে বরমচাল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। সিএম জয়নাল আবেদীনের সভাপতিত্বে এবং প্রভাষক ফয়েজ আহমদ শিপুর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন সিলেট শাখার সভাপতি অধ্যাপক ডা. রম্নকন উদ্দিন আহমদ।
কলমাকান্দা : কলমাকান্দা উপজেলায় নাজিরপুর এপিতে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে ৩টি ইউনিয়নে ২৮০ জন হতদরিদ্র পরিবারের মহিলাকে স্বাবলম্বী করার লক্ষ্যে একটি করে বকনা গরম্ন প্রদান করা হয়। মঙ্গলবার ওয়ার্ল্ড ভিশন নাজিরপুর এপির প্রাঙ্গণে এপি ম্যানেজার মি. পরিতোষ রেমার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহ্‌ মো. ফখরম্নল ইসলাম ফিরোজ।
কেশবপুর : মঙ্গলবার দুপুরে কেশবপুর উপজেলা পরিষদ সভা কক্ষে সুবোধ মিত্র অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের শিশুদের মধ্যে প্রধান অতিথি হিসেবে ঈদের পোশাক ও সামগ্রী বিতরণ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানূর রহমান।
গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ী পৌরসভায় দুস্থ ও হতদরিদ্রদের জন্য ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার গোদাগাড়ী পৌরসভার মেয়র মো. মনিরম্নল ইসলাম বাবু প্রধান অতিথি থেকে জনপ্রতি ১০ কেজি চাল বিতরণ করেন।
টঙ্গিবাড়ী : মুন্সিগঞ্জ টঙ্গিবাড়ী উপজেলার কে-শিমুলিয়া ইউনিয়ন পরিষদে মঙ্গলবার দুপুর ১২টায় ৮৩০টি পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার হিসাবে ভিজিএফ কর্মসূচির মাধ্যমে পরিবার প্রতি ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।
জগন্নাথপুর : সুনামগঞ্জের জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীদের উদ্যোগে ঈদুল ফিতর উপলক্ষে এতিম, প্রতিবন্ধী ও গরিব লোকজনের মধ্যে নগদ টাকা বিতরণ করা হয়েছে। সোমবার উপজেলার রাণীগঞ্জ উচ্চবিদ্যালয় ভবনে এলাকার ২৫০টি পরিবারের লোকজনের মধ্যে জনপ্রতি নগদ ৫০০ টাকা করে বিতরণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
চট্টগ্রাম : চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট ও কেডিএস গ্রম্নপের চেয়ারম্যান খলিলুর রহমানের পক্ষ থেকে ৩০ হাজার গরিব ও দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার সকালে তার গ্রামের বাড়ি পটিয়া সাঁইদার গ্রামে দুস্থদের মাঝে এসব ঈদবস্ত্র বিতরণ করেন।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close