আকর্ষণ 'ইত্যাদি'প্রতিবারের মতো এবারো ছোটপর্দার বড় আকর্ষণ থাকবে ইত্যাদি। প্রতি ঈদেই থাকে ইত্যাদির জমকালো আয়োজন ও চমকানো সব বিষয়। এবারের ঈদের ইত্যাদি ধারণ করা হয়েছে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে। এবারো ইত্যাদি শুরম্ন করা হয়েছে 'ও মন রমজানের ওই রোজার শেষে এলো খুশির ঈদ' গানটি দিয়ে। ইত্যাদি একমাত্র অনুষ্ঠান যেখানে নাচের প্রচলিত ধারার বাইরে বিষয়ভিত্তিক নাচ করা হয়। এবারের নাচটিতেও রয়েছে ব্যাপক আয়োজন এবং সমসাময়িক বিষয়। নাচটি পরিবেশন করবেন দেশের খ্যাতিমান নৃত্যজুটি শিবলী মোহাম্মদ ও শামীম আরা নিপা।
এবারের ইত্যাদিতে ছন্দে-সুরে ব্যতিক্রমী একটি আলোচনায় অংশগ্রহণ করেছেন অভিনয় তারকা শহীদুজ্জামান সেলিম, মীর সাব্বির, সাজু খাদেম ও শাহরিয়ার নাজিম জয়।
ফেরদৌস ও মম ইত্যাদির নানান চমকের একটি হচ্ছে এই প্রজন্মের অত্যন্ত্ম জনপ্রিয় ৪ জন তারকাকে নিয়ে একটি বিষয়ভিত্তিক বিশেষ গান। আর নাচে-গানে এই পর্বটিতে প্রাণবন্ত্ম অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস, অভিনেতা অপূর্ব, জনপ্রিয় অভিনেত্রী মম ও মোনালিসা। এবারের মিউজিক্যাল ড্রামায় অভিনয় করেছেন ইমন, কুসুম শিকদার রয়েছেন আজিজুল হাকিম ও রোজী সিদ্দিকীর মজাদার দাম্পত্য কলহ পর্ব। ওদিকে নানি-নাতিকে দেখা যাবে স্টুডিওতে দর্শকদের সামনে। তবে এবারে তাদের সঙ্গে থাকবে একদল চৌকস ব্যান্ড বাদক। ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন, স্পন্সর করেছে কেয়া কসমেটিকস লিমিটেড। ইত্যাদি একযোগে প্রচারিত হবে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে ঈদের দ্বিতীয় দিন রাত ১০টা ২০ মিনিটে এবং পুনঃপ্রচার করা হবে ঈদের ৪র্থ দিন রাত ০৮টার বাংলা সংবাদের পর।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close