ঈদে আমার অভিনীত ছবি মুক্তি পাচ্ছেসাবেক লাক্স সুপারস্টার সামিয়া সাঈদ। সদ্য বিয়ে করেছেন তিনি। ব্যস্ত্ম আছেন একাধিক ধারাবাহিক নাটকের শুটিং নিয়ে। অভিনয় ও সমসাময়িক বিভিন্ন বিষয়ে কথা হলো তার সঙ্গে-সামিয়া সাঈদকমলা রকেট...
আসছে ঈদে চ্যানেল আইতে আমার অভিনীত প্রথম চলচ্চিত্র 'কমলা রকেট'-এর ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে। প্রথম চলচ্চিত্র বলে কথা। আমি খুবই এক্সাইটেড। বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার জয়ী শাহাদুজ্জামানের গল্প অবলম্বনে 'কমলা রকেট' নির্মাণ করেছেন নূর ইমরান মিঠু। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই ছবিতে শক্তিমান সব অভিনয়শিল্পী সঙ্গে কাজ করেছেন। তারা হলেন তৌকীর আহমেদ, মোশাররফ করিম, সেওতি, ডোমিনিক গোমেজ, জয়রাজ প্রমুখ।

জটিল চরিত্র ...
এই ছবিতে আমি যে চরিত্রটি করেছি, তা খুবই জটিল। আসলে আমাদের চারপাশে এমন মানুষই বেশি। কিন্তু নাটক বা চলচ্চিত্রে মানুষের এই দিকগুলো ফুটে ওঠে না। এখানে আমি সদ্য পড়ালেখা শেষ করেছি। বিসিএস পরীক্ষার প্রস্তুতি নিচ্ছি। সরকারি চাকরি করে আরাম আয়েশে দিন যাপনের স্বপ্ন দেখি। নিজের ভালোটা সবার আগে দেখি। যেদিকে সুবাতাস বয়, আমিও সেদিকে যাই। চরিত্রটি অনেকটা সুবিধাভোগী। এমন একটি বাস্ত্মব চরিত্রে অভিনয়ের লোভ সামলাতে পারিনি। কারণ চরিত্রটিতে অনেক গভীরতা আছে।

সহশিল্পী যখন তৌকীর ও মোশাররফ ...
এ ছবিতে আমার পাশের রম্নমেই তৌকীর আহমেদের রম্নম। ফলে তার সঙ্গেই আমার বেশির ভাগ দৃশ্য ছিল। মোশাররফ করিমের সঙ্গে তেমন কোনো দৃশ্য ছিল না। তবে তার সঙ্গে আগে কাজ করা হয়েছে। দুজনই ভীষণ দক্ষ অভিনেতা তা বলার অপেক্ষা রাখে না। তবে দুজন একেবারেই দুই ধরনের। মোশাররফ করিম কিছুটা কাব্যিক। পুরো সেট পর্যবেক্ষণ করেন। আর তৌকীর আহমেদ মজার মজার কথা বলে সেটকে মজায় ভরিয়ে তোলেন।

নতুন সংসার ...
আমি সদ্য বিয়ে করেছি। আমার স্বামী সাফাত চৌধুরী একজন এক্সিকিউটিভ প্রডিউসার। শ্বশুরবাড়ি নোয়াখালি হলেও সবাই ঢাকাতেই থাকেন। সাফাতের সঙ্গে পরিচয় স্কুলজীবনের শেষ দিকে। তবে বিশ্ববিদ্যালয়ে এসে প্রেমের সম্পর্ক ও পরে পারিবারিকভাবে বিয়ে। সবার দোয়ায় আমরা ভালো আছি। তবে মাঝে কিছুটা শারীরিকভাবে অসুস্থ ছিলাম। দুই মিলিয়ে ঈদের কাজ একেবারেই করা হয়নি।

প্রচার চলতি ধারাবাহিক ...
বর্তমানে তিনটি ধারাবাহিক প্রচার হচ্ছে। এর মধ্যে এনটিভিতে যখন কখনো, ইটিভিতে দ্য জেনারেশন ও চ্যানেল আইতে এক লাখ লাইক। তিনটি ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করছি ধারাবাহিকগুলোতে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close