মুভি টাইমের শীর্ষে পোড়ামন টুবিনোদন রিপোর্ট মুভি টাইমের সঞ্চালক সৈকত সালাহউদ্দিনএখনো ঈদ আসেনি। এখনই কী করে বলে দেয়া সম্ভব ঈদের শীর্ষ সিনেমা কোনটি বা ঈদের সেরা তারকা কারা? ঠিক তাই। তবে রেডিও টুডের 'মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন' অনুষ্ঠানের একটি জরিপে জানা গেল আসন্ন ঈদের কোন ছবিটি দর্শকের চাহিদার শীর্ষে রয়েছে। সেইসঙ্গে আগ্রহে সেরা নায়ক ও নায়িকা কে।
অনুষ্ঠানের উপস্থাপক সৈকত সালাহউদ্দিনের বরাতে রেডিও টুডে বলছে, শ্রোতা-দর্শকের ভোটে ২০১৮-এর রোজা ঈদের আকাঙ্ক্ষিত নায়ক নির্বাচিত হয়েছেন শাকিব খান ও আকাঙ্ক্ষিত নায়িকা অপু বিশ্বাস। এই দুই তারকার ওপর শ্রোতা-দর্শক বাজি ধরছেন সবচেয়ে বেশি। আর আকাঙ্ক্ষিত সিনেমা নির্বাচিত হয়েছেন পোড়ামন-টু।
'মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন'-এর ২৫ উপলক্ষে গেল রোববার একটি রেস্টুরেন্টে রেডিও টুডে বিনোদন সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করে। রেডিও টুডের পক্ষে হেড অব প্রোগ্রাম ডেভেলপমেন্ট এবং সিনিয়র আরজে টুটুল জহিরম্নল ইসলাম, বিক্রয় ও বিপণন প্রধান বুলবুল হোসেন ও 'মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন'-এর সঞ্চালক সৈকত সালাহউদ্দিন এই সময় উপস্থিত ছিলেন। সেখানেই এসব তথ্য দেয়া হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে চলচ্চিত্র পরিবারের পক্ষে উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close