ঠাকুরগাঁওয়ে ১১ মাস পর লাশ উত্তোলনঠাকুরগাঁও প্রতিনিধি পুনঃময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁওয়ে ১১ মাস পর লাশ উত্তোলন করা হয়েছে। শহরের নিশ্চিন্তপুর মহল্লার অটোচালক আল মামুন ১১ মাস আগে খুন হন। এই হত্যাকা-ের বিচারক পুনঃময়নাতদন্তের জন্য লাশ উত্তোলন করা হয়।
মঙ্গলবার দুপুরে শহরের নিশ্চিন্তপুর গোরস্তান থেকে মামুনের লাশ তোলা হয়। এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শফিকুর রহমান উপস্থিত ছিলেন। নিহত আল মামুনের ভাই সাদেকুল ইসলাম ময়নাতদন্তের প্রতিবেদনে নারাজি দিলে ২১ আগস্ট ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোল্লা সাইফুল ইসলাম মামুনের মরদেহের পুনঃময়নাতদন্তের আদেশ দেন।
২০১৬ সালের ২৫ আগস্ট জমিসংক্রান্ত বিরোধের জের ধরে নিশ্চিন্তপুর গ্রামে প্রতিবেশী রতনের লাঠির আঘাতে নিহত হন অটোচালক আল মামুন। ময়নাতদন্তে হার্ট এটাকে মৃত্যুর কারণ উল্লেখ করা হলে প্রত্যাখ্যান করে মামুনের পরিবার। এ ঘটনায় নিহতের ভাই সাদেকুল বাদী হয়ে রতনসহ ১২ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close