পরবর্তী সংবাদ
সংবাদ সংক্ষেপদুই মোটরসাইকেলের
সংঘর্ষে নিহত এক
মাদারীপুর প্রতিনিধি
মাদারীপুর জেলার শিবচর উপজেলার পাঁচ্চর এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো তিনজন। বুধবার দুপুর ২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির নাম আবু বক্কর (২৩)। তার বাড়ি পাঁচ্চর এলাকায়। পাঁচ্চর হাইওয়ে থানার ওসি মাসুদুর রহমান বলেন, দুপুরে দু'টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত হন আবু বক্করসহ চার আরোহী। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর আবু বক্করের মৃত্যু হয়।

বিদ্যুৎস্পৃষ্টে অটো
চালক নিহত
নেত্রকোনা প্রতিনিধি
নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় ওয়াসিম ভূঁইয়া (৩০) নামে এক অটোরিকশা চালকের মরদেহ ?উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে তার মরদেহ উদ্ধার করা হয়।
কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে রাতে গ্যারেজে অটোরিকশাটি চার্জ দিতে এসে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। খবর পেয়ে পুলিশ সকালে তার মরদেহ উদ্ধার করে। এর আগে মঙ্গলবার বিকেল থেকে তিনি নিখোঁজ হন।

পাথর শ্রমিকের
মরদেহ উদ্ধার
সিলেট অফিস
সিলেটের জাফলং জিরো পয়েন্ট থেকে কামাল হোসেন (৩৫) নামে এক পাথর শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
স্থানীয়রা জানান, বুধবার ভোররাতে তিনি জাফলং জিরো পয়েন্ট এলাকায় পাথর উত্তোলনে যান। সকালে তার মরদেহ পানিতে ভাসতে দেখে থানায় খবর দেন। গোয়াইনঘাট থানার ওসি দেলোয়ার হোসেন বলেন, নিহত কামাল হোসেন মৃগী রোগী ছিলেন। রাতের অাঁধারে পাথর উত্তোলন করতে গিয়ে পানিতে পড়ে মারা যান।

বিষপানে গৃহবধূর
আত্মহত্যা
নাটোর প্রতিনিধি
নাটোরের সিংড়া উপজেলায় বিষপানে আত্মহত্যা করেছেন পলি বেগম (২৫) নামে এক গৃহবধূ। তিনি উপজেলার বলিয়াবাড়ি গ্রামের সিঙ্গাপুর প্রবাসী আলমগীর
হোসেনের স্ত্রী।
বুধবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এর আগে মঙ্গলবার দিবাগত রাতে বিষপান করলে রাতেই হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। সিংড়া থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, আলমঙ্গীর হোসেন সিঙ্গাপুর যাওয়ার পর থেকে পলি বেগম তার শাশুড়ির কাছে থাকতেন।

বাসের ধাক্কায়
নারীর মৃত্যু
চট্টগ্রাম অফিস
বাসের ধাক্কায় আনুমানিক ৩৫ বছর বয়সী এক অজ্ঞাত নারী প্রাণ হারিয়েছেন। মঙ্গলবার দিনগত রাত ২টার দিকে সীতাকু-ের কুমিরায় এ দুর্ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম জেলা পুলিশের 'মেডিকেল ওয়ান' টিমের এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, কুমিরায় ফায়ার সার্ভিস স্টেশনের সামনে বাসের ধাক্কায় গুরুতর আহত এক নারীকে রাত ২টার দিকে চমেক হাসপাতালে আনা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে তার নাম-পরিচয় জানা যায়নি।

সড়ক দুর্ঘটনায়
কিশোরের মৃত্যু
যাযাদি রিপোর্ট
রাজধানীর বিমানবন্দর ফ্লাইওভারের উত্তর পাশে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতপরিচয় (১৩) এক কিশোরের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
বিমানবন্দর থানার এসআই আবু ছাইদ জানান, ধারণা করা হচ্ছে রাস্তা পারাপারের সময় কোনো যানবাহনের ধাক্কায় ওই কিশোরের মৃত্যু হয়েছে। ঢামেক হাসপাতাল সূত্রে জানা যায়, রাত ১টার দিকে গুরুতর আহত অবস্থায় ওই কিশোরকে হাসপাতালে আনা হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত কিশোরের পরনে একটি চেক লুঙ্গি ছিল।

সাপের ছোবলে
ব্যবসায়ীর মৃত্যু
চাঁদপুর প্রতিনিধি
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সটাকি বাজারে বিষধর সাপের ছোবলে টিপু সুলতান বেপারী (২৮) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।
চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, রাত ৯টায় টিপু তার দোকান পরিষ্কার করে বাড়িতে রওনা হন। পথে তাকে একটি বিষধর সাপ ছোবল দেয়। পরে তার চিৎকার শুনে পাশের ব্যবসায়ী উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থা আশঙ্কাজনক হলে চিকিৎসক কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পথিমধ্যে হাজীগঞ্জ পৌর এলাকায় অ্যাম্বুলেন্সে তার মৃত্যু হয়।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin