পূর্ববর্তী সংবাদ
দুই কোটির ঘরে শাকিব-বুবলীবিনোদন রিপোর্ট শবনম বুবলী ও শাকিব খানদুই কোটির ঘরে পা রাখতে যাচ্ছেন এ সময়ের আলোচিত তারকা জুটি শাকিব খান ও শবনম বুবলী। এ জুটির 'বসগিরি'র 'দিল দিল' গানটির ইউটিউবে দর্শক প্রায় এক কোটি ৯৫ লাখ বার দেখেছে।
জানা গেছে, গত বছরে ৪ সেপ্টেম্বর প্রকাশিত হয়েছিল শামীম আহমেদ রনি পরিচালিত ছবি 'বসগিরি'র 'দিল দিল' গানটি। এ বছরের ১২ মার্চ বাংলাদেশি সিনেমার প্রথম গান হিসেবে ইউটিউব ভিউয়ের এক কোটির ঘর অতিক্রম করে এটি। এবার গানটি দু'কোটির ঘর অতিক্রম করতে দরকার মাত্র আর পাঁচ লাখ ভিউ। কবির বকুলের কথায় গানটিতে সুর-সংগীত করেছেন শওকত আলী ইমন এবং কণ্ঠ দিয়েছেন ইমরান ও কণা।
'দিল দিল দিল'-এর চিত্রায়ন হয়েছে থাইল্যান্ডের মনোরম লোকেশনে। ২০১৬ সালের ঈদুল আজহায় মুক্তি পাওয়া সিনেমাটি দর্শকের নজর কাড়তে সক্ষম হয়।
ইতোমধ্যে কোটির ঘর ছুঁয়েছে ইমরানের 'চলতে চলতে' ও মিনার রহমানের 'ঝুম'। সিনেমার গান হিসেবে এ রেকর্ডে প্রথম যুক্ত হয় 'দিল দিল দিল'। এরপর যুক্ত হয় 'অগি্ন টু'র 'ম্যাজিক মামুনি' ও ইমরানের 'ফিরে আসো না'সহ বেশ কিছু গান।
এদিকে, আজ ওমানে অনুষ্ঠিত হতে যাচ্ছে 'ঢালিউড বস্নাস্ট'। এ আয়োজনের প্রধান আকর্ষণ শাকিব খান। তার সঙ্গে আরও আছেন আসিফ আকবর, বিদ্যা সিনহা মিম, বিপাশা কবির, আইরিন, মিশা সওদাগর, ডন, নিরব, সাঞ্জু জন, সিদ্দিক, কুদ্দুস বয়াতি, পড়শী, আয়েশা মৌসুমী ও আকাশ সেন। 'চালবাজ' নামের সিনেমার শুটিং নিয়ে লন্ডনে অবস্থান করছেন শাকিব খান। তিনি ওখান থেকেই ওমান যাবেন। অন্যদিকে, বুবলী এবার চূড়ান্তভাবে চুক্তিবদ্ধ হলেন উত্তম আকাশের 'চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া' ছবিতে। ৫ সেপ্টেম্বর রাতে এই ছবিতে অভিনয়ের জন্য চুক্তিতে সই করেছেন তিনি। এই ছবিটিতেও বুবলীর নায়ক শাকিব খান।
ঢালিউডের এই নবাগতা বলেন, '৫ সেপ্টেম্বর রাতে প্রযোজনা প্রতিষ্ঠানের কার্যালয়ে ছবির পরিচালক উত্তম আকাশ, প্রযোজক সেলিম খানের উপস্থিতিতে চুক্তি করেছি।'
ছবির গল্প সম্পর্কে পরিচালক জানান, দুই অঞ্চলের আঞ্চলিক ভাষায় রোমান্টিক কমেডি ধাঁচের গল্প নিয়ে ছবিটি তৈরি হবে। বুবলীর বাড়ি নোয়াখালী। কিন্তু বেড়ে উঠেছেন ঢাকায়। তাই নিজের আঞ্চলিক ভাষা অতটা আয়ত্তে নেই তার। এই ছবিতে নিখুঁতভাবে ভাষা ফুটিয়ে তুলতে বিভিন্নভাবে নোয়াখালীর ভাষা অনুশীলন করে যাচ্ছেন বলে জানান বুবলী।
 
পূর্ববর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close