সীমান্ত্ম গলিয়ে ভারতীয় বানর বাংলাদেশেকুড়িগ্রাম প্রতিনিধি ভারতীয় জঙ্গল থেকে সোমবার কুড়িগ্রামের ফুলবাড়ীতে চলে এসেছে বানরটি -যাযাদিকুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার সীমান্ত্মবর্তী আজোয়াটারী এলাকায় স্থানীয় জনতার হাতে ধরা পড়েছে ভারতীয় জঙ্গল থেকে সীমান্ত্ম পেরিয়ে বাংলাদেশে প্রবেশ করা একটি বানর।
মঙ্গলবার পর্যন্ত্ম বানরটি ওই এলাকার খলিলুর রহমানের বাড়িতে ছিল। বানরটিকে একনজর দেখার জন্য ওই বাড়িতে এখন উৎসুক জনতার ভিড়।
সোমবার সন্ধ্যার দিকে উপজলার সীমান্ত্মবর্তী কাশিপুর ইউনিয়নের আজোয়াটারী এলাকায় গ্রামবাসীর হাতে বানরটি ধরা পড়ে।
স্থনীয়রা জানান, সোমবার বিকালে খলিলুর রহমানের ছেলে সফিয়ার রহমান সীমান্ত্মলা গোয়া নীলকমল নদী পাড়ের একটি বাঁশঝাড়ে বানরটিকে দখতে পায়। বাঁশঝাড়ে বানর আশ্রয় নেয়ার খবর ছড়িয়ে পড়লে শত শত জনতা বাঁশঝাড় ঘিরে বানরটিকে ধরে ফেলে। তাদের ধারণা বানরটি ভারত থেকে নদীপথে বাংলাদেশে প্রবেশ করেছে।
কাশিপুর ইউপি চেয়ারম্যান গোলজার হোসেন ম-ল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধৃত বানরটিকে চিড়িয়াখানায় হস্ত্মান্ত্মরের ব্যবস্থা করা হবে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
প্রথম পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close