পরবর্তী সংবাদ
সংবাদ সংক্ষেপমোটরসাইকেলের
ধাক্কায় নিহত ১
পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুরের নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা এলাকায় মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মোটরসাইকেলের ধাক্কায় হেলাল খান (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত হেলাল খানের বাড়ি উপজেলার মালিখালী ইউনিয়নের পেনাখালী গ্রামে।
মাটিভাঙ্গা পুলিশ তদন্ত্ম কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) শাহীন জানান, সকালে হেলাল খান তার জেএসসি পরীক্ষার্থী মেয়ে হুমায়রাকে মাটিভাঙ্গা হাজী আব্দুল গণি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে পৌঁছে দিয়ে মাটিভাঙ্গা কৃষি ব্যাংকের সামনের সড়ক পার হচ্ছিলেন। এ সময় একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

অস্ত্রসহ সাজাপ্রাপ্ত
আসামি গ্রেপ্তার
মুন্সীগঞ্জ প্রতিনিধি
মুন্সীগঞ্জ সদর উপজেলা থেকে মঙ্গলবার দুপুরে একটি বিদেশি পিস্ত্মল, ম্যাগাজিন ও দুই রাউন্ড গুলিসহ মো. আমান মাঝি (৩০) নামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। আমান সদর উপজেলার পশ্চিম মাকহাটী গ্রামের মজিদ মাঝির ছেলে।
জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলী জানান, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পশ্চিম মাকহাটী এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ২০০১ সালে শিপন হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আমানকে একটি বিদেশি পিস্ত্মল, ম্যাগাজিন ও দুই রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করা হয়।

গলায় ফাঁস দিয়ে
তরম্নণীর আত্মহত্যা
যাযাদি রিপোর্ট
রাজধানীর পূর্ব রামপুরা এলাকায় মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে গলায় ফাঁস দিয়ে লিমা আক্তার (২০) নামে এক তরম্নণী আত্মহত্যা করেছেন। লিমা আক্তার মাগুরার মোহাম্মদপুর উপজেলার ম-লগাতী গ্রামের কবির হোসেনের মেয়ে। বর্তমানে বাবা-মায়ের সঙ্গে পূর্ব রামপুরার ভাড়া বাসায় থাকতেন।
লিমার মা আলেয়া বেগম জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে বাথরম্নমে গিয়ে বের হচ্ছিল না লিমা। এ সময় তার সারাশব্দ না পেয়ে বাথরম্নমের দরজা ভেঙে দেখা যায় নিচে পড়ে আছে লিমা। ভেন্টিলেটরের সঙ্গে ওড়না বাধা দেখা যায়। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ফরাজি হাসপাতালে এবং পরে ঢামেক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক বেলা সাড়ে ১১টায় মৃত ঘোষণা করেন।

আশুগঞ্জে যুবকের
মরদেহ উদ্ধার
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার বাহাদুরপুর-তালশহর আঞ্চলিক সড়কের উপর থেকে সোমবার গভীর রাতে কামাল আহমেদ (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। কামাল হবিগঞ্জের সুয়ারগাঁও এলাকার আব্দুল হাই মিয়ার ছেলে।
আশুগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত্ম) মো. মেজবাহ উদ্দিন জানান, রাতে একদল টহল পুলিশ বাহাদুরপুর-তালশহর আঞ্চলিক সড়ক দিয়ে যাওয়ার সময় সড়কের উপরে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে উদ্ধার করে। এ সময় তার পকেটে থাকা একটি কাগজের মাধ্যমে তার নাম পরিচয় জানা গেছে বলে জানায় পুলিশ।

ট্রেনে কাটা পড়ে
তরম্নণীর মৃতু্য
চাঁদপুর প্রতিনিধি
চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কের পূর্ব পাশে রেলক্রসিং এলাকায় মঙ্গলবার মেঘনা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (২৪) এক তরম্নণীর মৃতু্য হয়েছে।
স্থানীয়রা জানান, ভোরে দুর্ঘটনা ঘটলেও সকাল ৮টার দিকে পথচারীরা মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে সকাল ৯টার দিকে ঘটনাস্থল থেকে ওই তরম্নণীর মরদেহ উদ্ধার করে চাঁদপুর রেলওয়ে থানা পুলিশ। চাঁদপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মককর্তা (ওসি) ওসমান গণি বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত্মের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জুড়ীতে বিষপানে
গৃহবধূর আত্মহত্যা
মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারের জুড়ী উপজেলায় বিষপানে সুলতানা বেগম (২০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। মঙ্গলবার ভোরে কুলাউড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য হয়। সুলতানা উপজেলার জায়ফরনগর ইউনিয়নের ভবানীপুর গ্রামের আব্দুল করিমের স্ত্রী।
জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জালাল উদ্দিন বলেন, পারিবারিক কলহের জের ধরে সোমবার রাতে সুলতানা বিষপান করেন। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ভোরে তার মৃতু্য হয়।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close