সদরপুরে সংঘর্ষে যুবক নিহতআখাউড়া-দৌলতপুরে দুই লাশ উদ্ধারস্বদেশ ডেস্ক ফরিদপুরের সদরপুরে দুইপক্ষের সংঘর্ষে একজন খুন হয়েছেন। অন্যদিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ও কুষ্টিয়ার দৌলতপুরে দুই লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর :
ফরিদপুর : উপজেলার কৃষ্ণপুর বাজারের ইজারাকে কেন্দ্র করে স্থানীয় দুইপক্ষের সংঘর্ষে মান্নান সিকদার নামে এক যুবক খুন হয়েছেন। সোমবার সকালে এ ঘটনা ঘটে। নিহত মান্নান সিকদার ইউনিয়নের রাধানগর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। স্থানীয়রা জানায়, কৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান বিলস্নাল ফকিরের সঙ্গে সংসদ সদস্য আকতারম্নজ্জামান তিতাসের পূর্বে থেকেই বিরোধ চলে আসছিল। কৃষ্ণপুর বাজারের ইজারাকে কেন্দ্র করে রোববার বিকালে উভয়পক্ষ দফায় দফায় সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় অন্ত্মত ২০টি দোকান ও বাজার-সংলগ্ন কয়েকটি বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়। এ ঘটনার জের ধরে সোমবার ভোরে উভয়পক্ষ ফের সংঘর্ষে লিপ্ত হলে একজনের মৃতু্য হয়। সদরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী নিহত হওয়ার খবর নিশ্চিত করে জানান, পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে। এখন পর্যন্ত্ম কোনো পক্ষ থানায় অভিযোগ দেয়নি। তবে হত্যাকা-ের বিষয়ে আইনগত পদক্ষেপ নেয়ার প্রস্তুতি চলছে।
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) : আখাউড়ায় পুকুর থেকে অজ্ঞাত (৪৫) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে পৌর শহরের মসজিদপাড়া এলাকার একটি পুকুর থেকে ফায়ার সার্ভিসের সহায়তায় লাশটি উদ্ধার করা হয়। নিহতের পরনে ফুলহাতা গেঞ্জি ও লুঙ্গি ছিল। সকাল আটটার দিকে মসজিদপাড়ার পুকুরে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ফায়ার সার্ভিসের সহযোগিতায় লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।
দৌলতপুর (কুষ্টিয়া) : উপজেলার দৌলতপুর ইউনিয়নের লাউবাড়িয়া-বোয়ালিয়া সড়কের পাশে মাঠের মধ্য থেকে সুমন (২২) নামে এক অটোরিকশাচালকের বস্ত্মাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সুমন ভেড়ামারা উপজেলার কাজীহাটা গ্রামের নাজিম উদ্দিনের ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে লাউবাড়িয়া-বোয়ালিয়া সড়কের পাশে জমির মধ্যে একটি সাদা রঙের পস্নাস্টিকের বস্ত্মা পড়ে থাকতে দেখে মাঠের কৃষকরা সেটা খুলে হাত-পা বাঁধা অবস্থায় এক যুবকের লাশ দেখতে পায়। পরে পুলিশে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে। ময়নাতদন্ত্মের জন্য লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close