পরবর্তী সংবাদ
সংবাদ সংক্ষেপভবন থেকে পড়ে
শ্রমিকের মৃতু্য

যাযাদি রিপোর্ট
রাজধানীর শ্যামলী এলাকায় নির্মাণাধীন একটি ভবন থেকে পড়ে মাসুদ আলী (২৬) নামে এক শ্রমিকের মৃতু্য হয়েছে। এ ঘটনায় ইউসুফ আলী নামে অন্য এক শ্রমিক আহত হয়েছেন। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতের সহকর্মী সোহরাব হোসেন জানান, তারা আদাবর শ্যামলী বিজলী মহলস্না এলাকায় একটি ১৬ তলা ভবনের নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করেন। সকালে মাসুদ ও ইউসুফ ৭ তলার বাইরের দিকে মাচান বেঁধে কাজ শুরম্ন করেন। কাজ করার সময় হঠাৎ মাচান ভেঙে নিচে পড়ে গিয়ে গুরম্নতর আহত হয়। এ সময় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক দুপুর ১টার দিকে মাসুদ আলীকে মৃত ঘোষণা করেন।

ঢাকায় নবজাতকের
মরদেহ উদ্ধার

যাযাদি রিপোর্ট
রাজধানীর মহাখালী আইপিএস পুকুরপাড় থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ৮টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্ত্মের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়। বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল বাতেন জানান, খবর পেয়ে সকালে মহাখালী আইপিএস পুকুর পাড় থেকে একটি মেয়ে নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়। নবজাতকের বয়স আনুমানিক দুইদিন। ধারণা করে হচ্ছে, মধ্যরাত থেকে সকালের মধ্যে কেউ নবজাতকটির মরদেহ ওই স্থানে ফেলে গেছে। বিস্ত্মারিত তদন্ত্ম করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

বাস-ট্রাক সংঘর্ষে
চালক নিহত

টাঙ্গাইল প্রতিনিধি
ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ট্রাক ও বাসের সংঘর্ষে আয়ুব হোসেন (৩২) নামে ট্রাক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুইজন। সোমবার ভোরে মহাসড়কের কালিহাতী উপজেলার সলস্নায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আয়ুব হোসেনের বাড়ি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার বুগডহ গ্রামে। বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছাবুর রহমান জানান, ভোরে উত্তরবঙ্গ থেকে যাত্রীবাহী একটি বাস ঢাকা যাচ্ছিল। পথে বিপরীত দিক থেকে আসা উত্তরবঙ্গগামী একটি ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক আয়ুব হোসেনের মৃতু্য হয়।

ধামরাইয়ে যুবকের
মরদেহ উদ্ধার

ধামরাই (ঢাকা) সংবাদদাতা
ধামরাইয়ে ঢাকা-আরিচা মহাসড়কের কেলিয়া এলাকায় অজ্ঞাতপরিচয় (৪০) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ১০টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, সড়ক দুর্ঘটনায় তার মৃতু্য হতে পারে। ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল খায়ের জানান, ঢাকা-আরিচা মহাসড়কের কেলিয়া এলাকায় সড়কের পাশে অজ্ঞাতপরিচয় (৪০) এক যুবকের মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়।

ট্রাক চাপায় সাইকেল
আরোহী নিহত

নাটোর প্রতিনিধি
নাটোরের বড়াইগ্রাম উপজেলায় ট্রাকের চাপায় মনতাজ উদ্দিন (৩০) নামে সাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন রাজু আহম্মেদ নামে অপর এক আরোহী। সোমবার সকাল সোয়া ১০টার দিকে উপজেলার বনপাড়ার খেজুরতলা এলাকায় নাটোর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মনতাজ উদ্দিন বড়াইগ্রাম উপজেলার বনপাড়া সরদারপাড়া এলাকার মৃত শহীদ পাটোয়ারীর ছেলে। ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. শরিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

অজ্ঞাত ব্যক্তির
মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পুকুর থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির (৪০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পৌর শহরের নাসরীন নবী উচ্চবিদ্যালয় সংলগ্ন পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার জানান, সকালে নাসরিন নবী উচ্চবিদ্যালয় সংলগ্ন পুকুরে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্ত্মের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

বৃদ্ধের ঝুলন্ত্ম
মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি
সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চালিতাডাঙ্গা গ্রাম থেকে ইসহাক খান (৬৬) নামে এক বৃদ্ধের ঝুলন্ত্ম মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়। কাজিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরম্নজ্জামান রকি বলেন, সকালে নিজ ঘরে ওই বৃদ্ধের ঝুলন্ত্ম মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুপুরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্ত্মের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত্ম প্রতিবেদন পেলে বিস্ত্মারিত জানা যাবে।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close