উপস্থাপনার দায়িত্ব পাবেন স্মিথক্রীড়া ডেস্ক অস্ট্রেলিয়ার বিতর্কিত সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথের ভাগ্যের কিছুটা পরিবর্তন হওয়ার আভাস মিলছে। এক বছর নিষিদ্ধ হওয়া এই ক্রিকেটার ধারাভাষ্য পেশায় আসতে পারেন।
ডেইলি টেলিগ্রাফ তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, অস্ট্রেলিয়ার সম্প্রচার স্বত্ব পাওয়া ফক্সটেল কোম্পানি স্মিথকে ধারাভাষ্য প্যানেলে রাখার চেষ্টা করছে।
স্মিথের সঙ্গে তাদের কী ধরনের চুক্তি হবে, সেটি এখনো চূড়ান্ত্ম হয়নি। ক্রিকেট অস্ট্রেলিয়ার অনুমতি মিললে স্পোর্টস ম্যাগাজিন শো উপস্থাপনার দায়িত্ব পাবেন স্মিথ। একই সঙ্গে ধারাভাষ্যকক্ষেও থাকবেন।
ফক্স স্পোর্টসের সিইও প্যাট্রিক ডিলেনি বলেন, 'যেকোনো অস্ট্রেলিয়ানের মতো স্মিথের বল টেম্পারিংয়ের ঘটনায় আমি কষ্ট পেয়েছিলাম। কিন্তু সে মন থেকেই ক্ষমা চেয়েছে। এবং শাস্ত্মিও পাচ্ছে।'
প্যাট্রিক বলেন, 'অস্ট্রেলিয়া এমন একটা জায়গা যেখানে আমরা ভুল করা মানুষদের গ্রহণ করি। একই সঙ্গে দ্বিতীয় সুযোগটা দেই।'
স্মিথ এখন নিউইয়র্কে আছেন। পরিবার নিয়ে সময় কাটাচ্ছেন। সাউথ আফ্রিকার বিপক্ষে বল টেম্পারিংয়ে নেতৃত্ব দেয়ায় ক্রিকেট অস্ট্রেলিয়া তাকেসহ সতীর্থ ওয়ার্নারকে এক বছরের জন্য নিষিদ্ধ করেছে। এরপর স্মিথ বেশ কয়েকটি নামি প্রতিষ্ঠানের স্পন্সরশিপ হারান। পরে বাধ্য হয়ে সিডনিতে বিলাসবহুল বাড়ি ছেড়ে দিয়েছেন। এমন অবস্থায় ফক্সটেলের খবরটি নিশ্চয়ই তার জন্য উত্তপ্ত দিনে দখিনা বাতাস হয়ে আসবে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close