বাংলাদেশ ব্যাংক কো-অপারেটিভ নির্বাচনে হলুদ দলের জয়বাংলাদেশ ব্যাংক কর্মচারী সমবায় ঋণদান সমিতির নির্বাচনে বিপুল সংখ্যাগরিষ্ঠতা পেয়ে বিজয়ী হয়েছে ব্যাংকের অরাজনৈতিক সংগঠন হলুদ দল। সোমবার অনুষ্ঠিত ব্যবস্থাপনা পরিষদ নির্বাচনে তারা ১২টি পদের মধ্যে চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যানের ১টি এবং সম্পাদকসহ ১০টি পদেই জয়লাভ করে।
নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক মো. সহিদুল ইসলাম, ভাইস-চেয়ারম্যান পদে উপমহাব্যবস্থাপক মোহাম্মদ শাহরিয়ার সিদ্দিকী, সম্পাদক পদে হলুদ দলের যুগ্ম সম্পাদক ও উপ-মহাব্যবস্থাপক মো. রজব আলী, সহ-সম্পাদক পদে যুগ্ম পরিচালক মো. ফয়েজ আহমদ ও মো. জহিরম্নল হক, ডিরেক্টর পদে যুগ্ম পরিচালক মো. আবদুল মতিন মোল্যা, উপব্যবস্থাপক মো. জালেনুর রহমান (মতিঝিল অফিস), উপপরিচালক তানবীন হাসান এবং আজহারম্নল ইসলাম, সহকারী ব্যবস্থাপক আব্দুলস্নাহীল বাকী সরকার (মতিঝিল অফিস) বিজয়ী হন। এর মধ্যে সম্পাদক পদে মো. রজব আলী টানা তৃতীয়বারের মতো বিজয়ী হয়েছেন।
অন্যদিকে নীল দল থেকে নির্বাচিত হয়েছেন ভাইস-চেয়ারম্যান পদে যুগ্ম পরিচালক মো. দেলোয়ার হোসেন এবং ডিরেক্টর পদে উপ-পরিচালক পিনাকী রঞ্জন সরকার।
নির্বাচনে ১২টি পদের বিপরীতে হলুদ দল, নীল দল এবং সবুজ দল মনোনীত ৩টি প্যানেলের ৩০ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।
নির্বাচনে দলকে বিজয়ী করায় বাংলাদেশ ব্যাংক হলুদ দলের পক্ষ হতে কো-অপারেটিভ সমিতির সদস্যসহ সংশিস্নষ্ট সবার প্রতি গভীর কৃতজ্ঞতা জানানো হয়েছে। বিজ্ঞপ্তি
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
শেষের পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close