নাটোরে ১৯ জনের কারাদ- দুই জেলায় ৩ মাদক ব্যবসায়ী আটকস্বদেশ ডেস্ক ব্রাহ্মণবাড়িয়া ও নীলফামারীতে তিন মাদকপাচারকারীকে আটক করেছে পুলিশ। অন্যদিকে নাটোরে ১৯ মাদকসেবীকে কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। প্রতিনিধিদের পাঠানো খবর:
ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় ২০ বোতল ফেনসিডিল এবং ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদকপাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে সদর উপজেলার উড়শীউড়া এবং পৌর এলাকার ফুলবাড়িয়া থেকে পৃথক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর শহরে হাতিখানা এলাকা থেকে সোমবার রাতে ১৫০ পিস ইয়াবাসহ ফিরোজ (৪০) নামের এক মাদকপাচারকারীকে আটক করেছের্ যাব-১৩।
লালপুর (নাটোর): নাটোরের লালপুর উপজেলার বিভিন্ন এলাকা থেকে ১৯ জন মাদক সেবনকারী আটক করের্ যাব-৫ নাটোরের সদস্যরা। পরে রাত ১২টার দিকে চংধুপইল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নজরম্নল ইসলামের ভ্রাম্যমাণ আদালত আটককৃতদের প্রত্যেককে ৩ মাস করে কারাদ-াদেশ প্রদান করে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close