হোটেল কক্ষে অসুস্থ ২ যুবক, হাসপাতালে মৃতু্য একজনেরযাযাদি রিপোর্ট রাজধানী ঢাকার পুরানা পল্টনে একটি আবাসিক হোটেলে মঙ্গলবার রাতে উঠেছিলেন দুই যুবক। রাতে তাদের কোনো সাড়াশব্দ ছিল না। তবে বুধবার ভোরে ওই কক্ষ থেকে হোটেলের ব্যবস্থাপককে ফোন দেন তাদের একজন। আকুলভাবে বলেন, 'আমাদের বাঁচান, আমরা চরম অসুস্থ!'
পরে দ্রম্নত তাদের কক্ষে প্রবেশ করেন হোটেলের লোকজন। একজনকে মেঝেতে পড়ে থাকতে দেখেন। আরেকজনকে পেট চেপে ধরে কাতরাতে দেখা যায়। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সকালে সাড়ে ৯টায় একজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অপরজন ওই হাসপাতালে চিকিৎসাধীন।
মারা যাওয়া যুবকের নাম মামুন (২৫)। বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার রথী গ্রামে। অপর ব্যক্তির নাম জাভেদ (২৭)। তার বাড়িও একই এলাকায়।
'বন্ধু আবাসিক' নামের ওই হোটেলের ব্যবস্থাপক মোহাম্মদ হাসান বলেন, 'তাদের ফোন পেয়েই ওই কক্ষে আমরা ছুটে যাই। একজনকে অচেতন অবস্থায় দেখতে পাই। আরেকজন কাতরাচ্ছিলেন। এ ছাড়া অস্বাভাবিক কিছু চোখে পড়েনি।' তিনি জানান, গতকাল রাতেই ওই দুই ব্যক্তি থাকার উদ্দেশে হোটেলে আসেন। রেজিস্ট্রর খাতায় নোয়াখালীর সোনাইমুড়ী থেকে এসেছেন বলে লিখেছিলেন। রাতে বাইরে থেকে গ্রিল চিকেন এনে খেয়েছিলেন তারা।
পরিবারের সঙ্গে কথা বলে মোহাম্মদ হাসান জানান, মামুনের ব্রাজিল যাওয়ার কথা ছিল। সে উদ্দেশেই ঢাকায় এসেছিলেন তারা।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বলেন, মৃত ব্যক্তির লাশ মর্গে রাখা আছে। ময়নাতদন্ত্মের পর মৃতু্যর কারণ সম্পর্কে জানা যাবে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close