পরবর্তী সংবাদ
রমজানে মার্সেলের অর্ধ-শতাধিক মডেলের ফ্রিজযাযাদি রিপোর্ট আগামীকাল থেকে শুরম্ন হচ্ছে পবিত্র রমজান মাস। চলছে গরমকাল-গ্রীষ্ম। এই সময়ে দেশে রেফ্রিজারেটর বা ফ্রিজের চাহিদা থাকে বেশি। বাজারের এই বাড়তি চাহিদা মেটাতে রোজায় অর্ধ-শতাধিক বৈচিত্র্যময় মডেলের ফ্রিজ নিয়ে প্রস্তুত দেশীয় ব্র্যান্ড মার্সেল। নতুন এনেছে বিদু্যৎ সাশ্রয়ী ইন্টেলিজেন্ট ইনভার্টার প্রযুক্তির ফ্রস্ট ও নন-ফ্রস্ট রেফ্রিজারেটর। এছাড়াও ক্রেতাদের জন্য রয়েছে টেম্পারড গস্নাস ডোরে তৈরি আকর্ষণীয় মডেলের ফ্রস্ট ফ্রিজ। বাজার প্রবণতা বিশেস্নষণ করে দেখা গেছে, রমজান মাসে প্রতিবছরই ফ্রিজের চাহিদা ও বিক্রি বাড়ে। তবে, এ বছর রোজা শুরম্ন হচ্ছে জ্যৈষ্ঠ মাসে। এ সময় তুলনামূলক বেশি গরম পড়ে। তাই স্থানীয় বাজারে গত রমজান মাসের তুলনায় এবার ফ্রিজের চাহিদা কিছুটা বাড়বে।
জানা গেছে, রোজায় ফ্রিজ বিক্রি বাড়াতে কিছু বিশেষ পরিকল্পনা নিয়েছে দেশীয় ব্র্যান্ড মার্সেল। নিজস্ব কারখানায় তৈরি সর্বাধুনিক প্রযুক্তির ৬৬ মডেলের ফ্রিজ বাজারে ছেড়েছে। এর মধ্যে রয়েছে ৫২ মডেলের ফ্রস্ট, ২ মডেলের নন-ফ্রস্ট ও ১২ মডেলের ডিপ ফ্রিজ।
বিক্রয়োত্তর সেবাকে অন-লাইন কার্যক্রমের আওতায় আনতে দেশব্যাপী আবারো ডিজিটাল ক্যাম্পেইন শুরম্ন করেছে মার্সেল। এর আওতায় দেশব্যাপী বিস্ত্মৃত মার্সেল শোরম্নম থেকে রোজায় ক্রেতারা মার্সেল ফ্রিজ, টিভি, এসি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারেন ফ্রিজ, টিভি অথবা এসি সম্পূর্ণ ফ্রি কিংবা আমেরিকা ও রাশিয়া ভ্রমণের সুযোগ। ওইসব সুবিধা না পেলেও মিলবে ১ হাজার টাকা পর্যন্ত্ম নিশ্চিত নগদ ছাড়।
মার্সেল ফ্রিজের সেলস বিভাগের কর্মকর্তারা জানান, রমজানে মার্সেলের নতুন চমক টেম্পারড গস্নাসডোর ও ব্যাপক বিদু্যৎ সাশ্রয়ী ইন্টেলিজেন্ট ইনর্ভাটার প্রযুক্তির রেফ্রিজারেটর। রম্নচিশীল গ্রাহকদের জন্য টেম্পারড গস্নাস ডোরের ১১টি বৈচিত্র্যময় মডেলের ফ্রস্ট ফ্রিজ রয়েছে তাদের। আরও আছে ব্যাপক বিদু্যৎ সাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তির কম্প্রেসার সংবলিত ২ মডেলের নন-ফ্রস্ট রেফ্রিজারেটর। ফ্রিজ গবেষণা ও উন্নয়ন বিভাগের প্রকৌশলীরা জানান, রোজায় গ্রাহকদের হাতে সেরা দামে সেরা পণ্যটি তুলে দিতে নিজস্ব কারখানায় বিশ্বের লেটেস্ট প্রযুক্তির ফ্রিজ উৎপাদন করছে মার্সেল। কালার ও ডিজাইনে আনা হয়েছে বৈচিত্র্য। বিদু্যৎ সাশ্রয়ে সংযোজন করা হয়েছে ইন্টেলিজেন্ট ইনভার্টার প্রযুক্তির কম্প্রেসার। যাতে ব্যবহার করা হয়েছে বিশ্বস্বীকৃত সম্পূর্ণ পরিবেশবান্ধব এইচএফসি গ্যাসমুক্ত আর৬০০ এ রেফ্রিজারেন্ট। সাধারণ প্রযুক্তির ফ্রিজের তুলনায় মার্সেল ফ্রিজে ৬০ শতাংশ পর্যন্ত্ম বিদু্যৎ সাশ্রয় হয়।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close