বিশ্ব একাদশ থেকে নাম প্রত্যাহার সাকিবেরক্রীড়া প্রতিবেদক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলতি মাসের ৩১ তারিখে বিশ্ব একাদশের হয়ে প্রদর্শনী ম্যাচে মাঠে নামার কথা ছিল সাকিব আল হাসানের। কিন্তু ওই ম্যাচের দল থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন বাংলাদেশের টেস্ট আর টি২০ অধিনায়ক। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই খবর দিয়েছে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি।
ক্যারিবিয়ান অঞ্চলে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত্ম স্টেডিয়াম সংস্কারে তহবিল সংগ্রহে এই প্রদর্শনী ম্যাচের আয়োজন করেছে আইসিসি। সেই ম্যাচের জন্য ইংল্যান্ডের উইয়ন মরগানকে অধিনায়ক করে ঘোষিত বিশ্ব একাদশে ছিলেন বাংলাদেশের সাকিব আর তামিম ইকবাল। সাকিব সড়ে দাঁড়ানোয় আপাতত বাংলাদেশ থেকে সংখ্যাটা একজনে নেমে এল। এখন শুধু তামিমই থাকলেন।
এদিকে আইসিসি বিশ্ব একাদশে নেপালি টিনএজ স্পিনার সন্দিপ লামিচানকে যোগ করার কথা জানিয়েছে। এই রিস্ট স্পিনার দুর্দান্ত্ম পারফর্ম করে চলেছেন। আইপিএলের মতো আসরে প্রথম নেপালি হিসেবে জায়গা করে নিয়েছেন তিনি। তবে সাকিবের বিকল্প এখনো ঘোষণা করেনি আইসিসি। তবে দ্রম্নতই তা করা হবে বলে জানানো হয়েছে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close