প্রশংসিত মাহিতারার মেলা রিপোর্ট প্রকাশ হয়েছে 'জান্নাত' ছবির টিজার। পৌনে দুই মিনিটের এই টিজারে মাহি উপস্থিতি নজর কেড়েছে। এই টিজারে মাহি সাইমনকে উদ্দেশ্য করে বলেন, 'এমন একজন আমি জীবনে পেয়েছি, যিনি আমাকে তার জীবনে জান্নাত ভাবেন। এই জান্নাত এখন আপনার হৃদয়ে বন্দি।'
এরপর সাইমন মাহিকে বলেন, 'আলস্নাহ পাক আমাকে যে জান্নাত দিলেন তা পরম আদরে আগলে রাখব।' সংলাপ দুটি হৃদয় ছুঁয়েছে।
তবে এই টিজারে ফুটে উঠেছে জঙ্গি রহস্য! টিজারের ৫৫ মিনিটের মাথায় দেখা গেল সবকিছু ওলটপালট! দেখা গেছে, ধর্মীয় উগ্রবাদ ও জঙ্গিবাদ সন্দেহে সাইমনকে পুলিশ তাড়া করেন, গ্রেপ্তার করেন। মাহি কোনোভাবেই বিশ্বাস করেন না, সাইমন জঙ্গি!- এমন টানটান উত্তেজনা দেখা গেল জান্নাত ছবির টিজারে। এটি প্রকাশ হয়েছে শুক্রবার সকালে। ছবিটি পরিচালনা করেছেন মোস্ত্মাফিজুর রহমান মানিক।
নির্মাতার দাবি, টিজারের যত রহস্য সবকিছুর জট খুলবে ছবিটি মুক্তির পর। দর্শকরা ছবিটি দেখলে সব ধোঁয়াশা কাটবে। নির্মাতা জানান, ২৩ মার্চ আনকাট সেন্সর ছাড়পত্র পায় জান্নাত। তিনি আগেই জানিয়েছেন, ২৭ জুলাই জান্নাত মুক্তি পাবে।
২০১৭ সালের ১ ফেব্রম্নয়ারি থেকে মানিকগঞ্জে জান্নাত ছবির শুটিং শুরম্ন হয়। সাইমন-মাহি ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর ও আলীরাজ। প্রথমে এ ছবির নাম 'ইফতেখার' রাখা হয়েছিল। পরে তা পরিবর্তন করে 'পাপী' রাখা হয়। শেষ পর্যন্ত্ম এর নাম 'জান্নাত' রাখা হয়। এসএস মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমাটির কাহিনী সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন সুদীপ্ত সাঈদ খান।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close