চলচ্চিত্রের অতিথি তারাছোটপর্দা থেকে বড়পর্দায় পা রেখেছেন একাধিক তারাকা। তারা দর্শকহৃদয় জয় করলেও চলচ্চিত্রে নিয়মিত হননি। রাখেননি কাজের ধারাবাহিকতা। ছোটপর্দায় ব্যস্ত্ম এসব তারকা চলচ্চিত্রে অতিথি হয়ে আছেন। এদের মধ্যে উলেস্নখযোগ্য হচ্ছে- ফারহানা মিলি, সজল, নওশীন, মৌটুসী বিশ্বাস, মৌসুমি নাগ প্রমুখ। এই তারকাদের নিয়ে আজকের দৈনিক যায়যায়দিনে বিশেষ আয়োজন। লিখেছেন স্যাম অরণ্যাউপরে বাঁ থেকে ঘড়ির কাঁটার দিকে ফারহানা মিলি, সজল, মৌটুসী বিশ্বাস হুমায়রা হিমু, মৌসুমি নাগ ও নওশীন নাহরিনফারহানা মিলি
ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ফারহানা মিলি একটি মাত্র ছবিতে অভিনয় করেছিলেন, বাকিটা ইতিহাস। এর নাম 'মনপুরা'। ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ছবিটি ইতিহাস গড়েছিল। এত সফলতার পরও পরী চরিত্রের মিলি নয় বছরেও হাতে নেননি নতুন কোনো ছবি। টেলিভিশন নাটকে নিয়মিত অভিনয় করছেন তিনি। মানসম্মত চিত্রনাট্য না পেলে নতুন কোনো ছবিতে কাজ করবেন বলে জানিয়েছেন তিনি।

সজল
সজল একাধারে অভিনেতা, মডেল এবং উপস্থাপক। মূলত টিভি নাটকে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন সজল। ২০১১ সালে ইমপ্রেস টেলিফিল্মের নিঝুম অরণ্যে ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে সজলের। ওই ছবিতে তার বিপরীতে অভিনয় করেন বাঁধন। এরপর রান আউট ছবির মধ্য দিয়ে বাণিজ্যিক চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। এরপর তাকে আর কোনো ছবিতে দেখা যায়নি। বর্তমানে তার অভিনীত হারজিৎ ছবিটির কাজ আটকে আছে।
নওশীন নাহরিন
২০১৫ সালে প্রার্থনা চলচ্চিত্রে পা রাখেন অভিনেত্রী নওশীন নাহরিন। এরপর 'মুখোশ মানুষ' ছবিটি মুক্তি পায়। এর আগে নওশীন বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন, তবে একটিও আলোর মুখ দেখেনি। এই তালিকায় রয়েছে, শফিকুল ইসলাম ভৈরবীর সুঁয়াচান পাখি, ডায়েল রহমানের দুদু মিয়া, শঙ্খ দাশগুপ্তের হ্যালো অমিত। নওশীন এখন ছোটপর্দার নাটক ও পেশাগত কাজ নিয়ে ব্যস্ত্ম সময় পার করছেন। ব্যাটে-বলে না মিললে তাকে চলচ্চিত্রে দেখা যাওয়ার সম্ভবনা নেই বলেই জানিয়েছেন তিনি।

মৌটুসী বিশ্বাস
মডেলিং উপস্থাপনা করে দারম্নন জনপ্রিয় হন মৌটুসী বিশ্বাস। বর্তমানে টিভি নাটক নিয়েই ব্যস্ত্ম সময় পার করছেন। একাধিক বিজ্ঞাপনে মডেলিং করেছেন তিনি। 'ব্যাচেলর' সিনেমায় ছোট্ট চরিত্রে অভিনয় করে চলচ্চিত্রে পা রাখলেও নায়িকা হিসেবে ২০১৫ সালে 'ইউটার্ন' চলচ্চিত্রে তিনি প্রথম আত্মপ্রকাশ করেন। এর পর 'নয় ছয়' নামে এক চলচ্চিত্রে অভিনয় করলেও নানা কারণে ছবিটি কখনো মুক্তি পায়নি। এরপর দীর্ঘ বিরতির পর তাকে মুক্তিপ্রাপ্ত 'কৃষ্ণপক্ষ' ছবিতে দেখা গেছে।

মৌসুমি নাগ
ছোট পর্দার নিয়মিত অভিনেত্রী মৌসুমি নাগ। রান আউট ছবির মাধ্যমে চলচ্চিত্রেও পা রেখেছেন। এরপর 'ফিল মাই লাভ' নামের একটি ছবিতে কাজ করলেও ছবিটি আলোর মুখ দেখেনি। বর্তমানে নাটক নিয়ে ব্যস্ত্ম সময় পার করছেন তিনি।

হুমায়রা হিমু
ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমু। 'আমার বন্ধু রাশেদ' ও 'এক কাপ চা' শিরোনামের দুটি চলচ্চিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী। দুটি চলচ্চিত্রই দর্শকদের কাছে বেশ প্রশংসিত হয়েছে। তবুও নতুন কোনো চলচ্চিত্রে নেই তিনি। বর্তমানে এই অভিনেত্রী একাধিক ধারাবাহিক ও খ- নাটকের কাজ নিয়ে ব্যস্ত্ম সময় পার করছেন। বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে হিমু অভিনীত হাসান জাহাঙ্গীরের 'চাঁপাবাজ', ফরিদুল হাসানের 'কমেডি-৪২০', ও জিএম সৈকতের 'ডিবি'। এ ছাড়া খুব শিগগির প্রচার শুরম্ন হচ্ছে 'অ্যাকশন গোয়েন্দা' ও 'মায়াবিনী', শিরোনামের দুটি ধারাবাহিক।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close