গাংনীতে পাল্টা হামলা ৬ বাড়িতে আগুন, লুটগাংনী মেহেরপুর সংবাদদাতা মেহেরপুরের গাংনীর দিঘলকান্দি গ্রামের লোকজন কচুইখালী গ্রামবাসীর ওপর শুক্রবার সন্ধ্যায় পাল্টা হামলা চালিয়েছে। এতে মহিলাসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। এ সময় কচুইখালী গ্রামের ৬টি বাড়িতে অগি্নসংযোগ, ভাংচুর ও লুটপাট করা হয়েছে।
এদিকে বৃহস্পতিবারের লুটপাটের ঘটনায় জড়িত সন্দেহে আটক কচুইখালী গ্রামের ১৪ জনকে মেহেরপুর আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞবিচারক তাদের জেলাহাজতে পাঠিয়েছেন। গ্রেপ্তার এড়াতে কচুইখালী গ্রামের লোকজন বাড়ি না থাকার সুযোগে দিঘলকান্দি গ্রামের কেছমত আলী ও অলি মিয়ার নেতৃত্বে শুক্রবার এজের আলী, মুনছুর আলী, আশরাফ উদ্দিন, সাকেম মালিথা, রশিদ ও সকমানের বাড়িতে হামলা চালিয়ে ৪টি গরু, ৬টি ছাগল ও বাড়ির মালামাল লুট করে। লুটপাট শেষে তারা ঘরবাড়িতে আগুন লাগিয়ে দেয়। গাংনী থানার ওসি রিয়াজুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশি টহল জোরদার করা হয়েছে। পুলিশ কারো পক্ষ নিচ্ছে না।
উল্লেখ্য, ছাগলে ক্ষেতের ফসল খাওয়াকে কেন্দ্র করে বৃহস্পতিবার বিকালে দিঘলকান্দি ও কচুইখালী গুচ্ছ গ্রামের লোকজনের মধ্যে বাক-বিত-া হয়। এক পর্যায়ে কচুইখালী গ্রামের শতাধিক লোক লাঠিসোটা নিয়ে দিঘলকান্দি গুচ্ছগ্রামে হামলা চালায়। তারা ঘরবাড়ি ভাংচুর ও অগি্নসংযোগ করে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নেভায় ও আহতদের হাসপাতালে পাঠায়।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin