হোম পেজপ্রথম পাতা
মোবাইল ব্যাংকিংয়ে লেনদেন সীমা কমলদিনে জমা সর্বোচ্চ ১৫ হাজার, তোলা যাবে ১০ হাজার টাকাযাযাদি রিপোর্ট মোবাইল ফোনের মাধ্যমে আর্থিক সেবা ব্যবহার করে বিভিন্ন অপরাধমূলক কর্মকা-ের প্রেক্ষিতে দৈনিক লেনদেন সীমা কমিয়ে দিয়েছে বাংলাদেশ ব্যাংক।
সেই সঙ্গে মোবাইল ফাইন্যান্সসিয়াল সেবাদানকারী (এমএফএস) কোনো প্রতিষ্ঠানে একটি জাতীয় পরিচয়পত্রের বিপরীতে একাধিক অ্যাকাউন্ট থাকার ক্ষেত্রে বিধিনিষেধের কথাও মনে করে দেয়া হয়েছে কেন্দ্রীয় ব্যাংকের এক সার্কুলারে।
বুধবার এই সার্কুলার জারির পর মোবাইল ব্যাংকিং কার্যক্রম পরিচালনাকারী সব ব্যাংকের প্রধান নির্বাহীদের কাছে তা পাঠানো হয়েছে বলে... বিস্তারিত
রাষ্ট্রপতিকে আইন প্রণয়ন ও ই-ভোটিংয়ের প্রস্তাব আ'লীগেরযাযাদি রিপোর্ট নির্বাচন কমিশন (ইসি) গঠনে এখনই একটি আইন অথবা অধ্যাদেশ জারি ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে ই-ভোটিং প্রবর্তনসহ রাষ্ট্রপতিকে চার দফা প্রস্তাব দিয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।
বুধবার সন্ধ্যায় ধানম-িতে আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান। রাষ্ট্রপতির সঙ্গে সংলাপের বিষয়ে জানাতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
এর আগে বিকাল ৪টায় বঙ্গভবনে রাষ্ট্রপতি মো.... বিস্তারিত
কুষ্টিয়ায় জাসদ অফিসে আগুন আ'লীগেরকুষ্টিয়া প্রতিনিধি কুষ্টিয়ার মিরপুরে আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান সাবুকে হত্যার প্রতিবাদে জাসদ কার্যালয়ে আগুন দিয়েছে দলটির বিক্ষুব্ধ নেতাকর্মীরা।
বুধবার বিকাল ৪টার দিকে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা একটি মিছিল নিয়ে মিরপুর উপজেলা জাসদের কার্যালয়ে হামলা চালিয়ে আগুন ধরিয়ে দেয়।
এ সময় একটি মোটরসাইকেল এবং একটি বাইসাইকেলও জ্বালিয়ে দেয়া হয়। এ নিয়ে দুই দলের নেতাকর্মীদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকাল ৪টার... বিস্তারিত
আ'লীগ নেতার বাসায় ঢুকে গুলি মা আহতযাযাদি রিপোর্ট রাজধানীর চামেলীবাগে এক আওয়ামী লীগ নেতার বাসায় ঢুকে সন্ত্রাসীদের গুলিতে তার মা আহত হয়েছেন।
বাম উরু ও তলপেটে গুলিবিদ্ধ শারমিন ইয়াসমিন আলোকে (৫৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আলো ১৫ নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সংগঠনিক সম্পাদক আলী রেজা খান রানার মা বলে পুলিশ জানিয়েছে। পল্টন থানার এসআই মনিরুজ্জামান বলেন, পূর্ব শত্রুতার কারণে এই ঘটনা ঘটেছে বলে ধারণা করছেন তারা।
তিনি... বিস্তারিত
গণতন্ত্রকে রক্ষা করুন বিদায়ী ভাষণে ওবামাযাযাদি ডেস্ক যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা তার বিদায়ী ভাষণে আমেরিকার নাগরিকদের গণতন্ত্র রক্ষায় সতর্ক থাকার আহবান জানিয়েছেন।
তিনি বলেছেন, আট বছর আগে তিনি যখন দায়িত্ব নিয়েছিলেন, তার তুলনায় যে কোনো বিচারে আমেরিকা এখন ভালো ও শক্তিশালী অবস্থানে আছে।
কিন্তু যখনই মানুষ নিশ্চিন্ত হয়েছে, তখনই আবার গণতন্ত্র নতুন হুমকির মুখে পড়েছে বলে দেশের জনগণকে সতর্ক করেছেন তিনি।
বিদায়ী প্রেসিডেন্ট সব বিভাজনকে অতিক্রম করে পরস্পরের মতামতকে... বিস্তারিত
কৃষক দলের সাবেক নেতাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যাকুষ্টিয়া প্রতিনিধি কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের শ্রীরামপুর এলাকায় এক পলি্লচিকিৎসককে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।
নিহত লুৎফর রহমান ওরফে সাবু (৪০) আমবাড়িয়া গ্রামের মৃত অজিত মোল্লার ছেলে। লাশ ঘটনাস্থলে রয়েছে। তিনি মিরপুর উপজেলা কৃষক দলের সাবেক সাংগঠনিক সম্পাদক। সম্প্রতি আওয়ামী লীগে যোগ দেন তিনি।
নিহত ব্যক্তির ছোট ভাই হাবিবুর রহমান সাংবাদিকদের জানান, বেলা ১১টার দিকে তার ভাই... বিস্তারিত
গুলিস্তানে হকার বসবে শুধু সন্ধ্যার পরসাঈদ খোকনের ঘোষণাযাযাদি রিপোর্ট গুলিস্তান ও আশপাশের এলাকার রাস্তা এবং ফুটপাতে আগামী রোববার থেকে কর্মদিবসগুলোতে সন্ধ্যা সাড়ে ৬টার আগে কোনো হকার বসতে দেয়া হবে না বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন।
বুধবার নগর ভবন মিলনায়তনে হকার সমিতির নেতা, স্থানীয় জনপ্রতিনিধি ও আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে এক বৈঠকে এ সিদ্ধান্ত হয় বলে জানান তিনি।
মেয়র বলেন, 'সাপ্তাহিক কর্মদিবসে সন্ধ্যা সাড়ে ৬টার আগে আমরা কাউকে ফুটপাত ও... বিস্তারিত
ফাঁদ পেতে দুর্নীতিবাজদের ধরা হবে: দুদক চেয়ারম্যানযাযাদি রিপোর্ট দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, যেসব দপ্তরে অধিক দুর্নীতি হয় বলে জনশ্রুতি রয়েছে, সেখানে ফাঁদ পেতে দুর্নীতিবাজদের ধরা হবে।
বুধবার রাজধানীর সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ইকবাল মাহমুদ।
সংবাদ সম্মেলনে দুদকের ২০১৬ সালের কার্যক্রম ও ২০১৭ সালের পরিকল্পনা জানানো হয়।
দুদক চেয়ারম্যান দুর্নীতিবাজদের এই বলে হুশিয়ার করেন, 'ঘুষ গ্রহণ বন্ধ করুন, নইলে কঠিন পরিণতির... বিস্তারিত
এবার ৬.৮ শতাংশ প্রবৃদ্ধির পূর্বাভাস বিশ্বব্যাংকেরযাযাদি ডেস্ক চলতি অর্থবছর বাংলাদেশের মোট দেশজ উৎপাদন (জিডিপি) প্রবৃদ্ধি ৬ দশমিক ৮ শতাংশ হবে বলে পূর্বাভাস দিয়েছে বিশ্বব্যাংক। এর পরের অর্থবছর, অর্থাৎ ২০১৭-১৮ অর্থবছরে বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধি কমবে বলে আশঙ্কা করছে সংস্থাটি। বিশ্বব্যাংকের পূর্বাভাস অনুযায়ী, ২০১৭-১৮ অর্থবছরে দেশের প্রবৃদ্ধি হবে ৬ দশমিক ৫ শতাংশ।
মঙ্গলবার সংস্থাটির বৈশ্বিক অর্থনৈতিক সম্ভাবনা ২০১৭ (গ্লোবাল ইকোনমিক প্রসপেক্টাস) প্রতিবেদন প্রকাশ করা হয়।
বাংলাদেশের সরকারি পূর্বাভাস অনুযায়ী, চলতি অর্থবছরে জিডিপি... বিস্তারিত
স্বরাষ্ট্রমন্ত্রীর পিএসের সেই আত্মীয় বরখাস্তসিরাজগঞ্জ প্রতিনিধি 'স্বরাষ্ট্রমন্ত্রীর পিএস আমার আত্মীয়... দেখে নেব' এভাবে সিরাজগঞ্জের সলঙ্গা থানার ওসিকে হুমকি দেয়া সেই কনস্টেবল আলমগীর হোসেনকে সাময়িক বরখাস্ত করেছেন জেলা পুলিশ কর্তৃপক্ষ।
বুধবার দুপুরে তাকে বরখাস্ত করা হয় বলে অতিরিক্ত পুলিশ সুপার শাহিন আলম নিশ্চিত করেছেন।
সলঙ্গা থানার ওসি আবদুর রফিক জানান, সোমবার সন্ধ্যায় অতিরিক্ত পুলিশ সুপার (রায়গঞ্জ সার্কেল) আবদুর রউফ সলঙ্গা থানা পরিদর্শনে আসেন। তার গাড়ি থানাভবনে ঢোকার সময় দায়িত্বরত কনস্টেবল... বিস্তারিত
বিশেষ ঘোষণাঅনিবার্য কারণবশত আজ ৮-৯ পৃষ্ঠায় চলচ্চিত্র ও বিনোদন বিষয়ক সাপ্তাহিক আয়োজন 'তারারমেলা' প্রকাশিত হলো না। আগামী শনিবার একই পৃষ্ঠায় 'তারারমেলা' ছাপা হবে।... বিস্তারিত
অ মৃ ত ব চ ন'আমাদের মনোযোগ দিতে হবে সবার কথা শুনতে হবে'

পরস্পরের মতামতকে শ্রদ্ধা জানানোর আহ্বান জানিয়ে বিদায়ী ভাষণে যুক্তরাষ্ট্রের প্রথম কৃষাঙ্গ প্রেসিডেন্ট
বারাক ওবামা... বিস্তারিত
জাবিতে ছাত্রলীগের দু'গ্রুপে মারামারি আহত একজাবি প্রতিনিধি কনসার্টে বসাকে কেন্দ্র করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগের দু'গ্রুপে মারামারি ঘটনায় একজন আহত হয়েছেন। মঙ্গলবার রাত ১১টার দিকে মওলানা ভাসানী হলের ছাত্রলীগ কর্মী মো. জহিরুল ইসলামকে লোহার রড দিয়ে পিটিয়ে পা ভেঙে দেয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ছাত্রলীগ কর্মীরা। পরে জহিরুলকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা শেষে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার গতকাল সুষ্ঠু বিচার দাবি করে ভিসি... বিস্তারিত
জঙ্গিবাদবিরোধী সামাজিক প্রতিরোধ গড়ে তোলার আহ্বান শিক্ষামন্ত্রীরচট্টগ্রাম অফিস স্কুল-কলেজের ম্যানেজিং কমিটি ও অভিভাবকদের সঙ্গে নিয়ে জঙ্গিবাদবিরোধী সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে শিক্ষকদের প্রতি নির্দেশনা দিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।
বুধবার দুপুরে চট্টগ্রাম সরকারি মহিলা কলেজ মাঠে 'শিক্ষার উন্নত পরিবেশ, জঙ্গিবাদমুক্ত শিক্ষাঙ্গন' শীর্ষক শিক্ষক সমাবেশে এ নির্দেশনা দেন তিনি।
প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী বলেন, বর্তমান সরকারের উন্নতিকে বাধাগ্রস্ত করতে দেশে জঙ্গিরা বোমা হামলা করছে। জঙ্গিরা চায় না এ দেশ উন্নত রাষ্ট্রে পরিণত হোক।... বিস্তারিত
আজ আদালতে যাবেন খালেদাযাযাদি রিপোর্ট জিয়া চ্যারিটেবল ও জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় হাজিরা দিতে আজ বৃহস্পতিবার বিশেষ আদালতে যাবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তার আইনজীবী সানাউল্লাহ মিয়া বুধবার এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, দুর্নীতির দুই মামলায় খালেদা জিয়া বৃহস্পতিবার আদালতে হাজিরা দিতে যাবেন। তিনি বেলা ১১টায় আদালতে উপস্থিত হবেন।
ঢাকার বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত তৃতীয় বিশেষ জজ আবু আহমেদ জমাদ্দারের আদালতে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায়... বিস্তারিত
চিকিৎসক সুমনকে হত্যা করা হয়েছে: পরিবারমাগুরা প্রতিনিধি মাগুরার চিকিৎসক সুমন শিকদারকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ এনে সন্দেহের কারণ জানিয়েছেন পরিবারের সদস্যরা।
সুমন গত ২ জানুয়ারি মাগুরা শহরের বাসা থেকে বের হওয়ার পর ঢাকার শাহবাগের আজিজ সুপার মার্কেটে তার হাত-পা ভাঙা লাশ পাওয়া যায়।
সুমনের মা কল্পনা শিকদার বলেন, 'নিখোঁজ হওয়ার দিন সুমনকে বার বার রোগী দেখার জন্য কারা যেন ফোন করছিল। ওইদিন বিকেলে সুমন মাগুরা শহরের ভায়নার মোড়ে এসে... বিস্তারিত
হজের প্রাক-নিবন্ধন ১৫ জানুয়ারি শুরুযাযাদি রিপোর্ট চলতি বছরের হজে গমনেচ্ছুদের প্রাক-নিবন্ধন কার্যক্রম আগামী ১৫ জানুয়ারি থেকে শুরু হচ্ছে। ওইদিন সচিবালয়ে ধর্ম মন্ত্রণালয়ের সভাকক্ষে ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান আনুষ্ঠানিকভাবে প্রাক-নিবন্ধন কর্মসূচির উদ্বোধন করবেন।
প্রাথমিকভাবে সরকারি হজযাত্রীদের প্রাক-নিবন্ধন শুরু হবে। বেসরকারি এজেন্সির মাধ্যমে যারা হজে যাবেন তাদের প্রাক-নিবন্ধন কিছুদিন পর থেকে শুরু হবে।
ধর্ম মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসাইন বুধবার এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্মমন্ত্রী ইতোপূর্বে মধ্য... বিস্তারিত
বাংলাদেশ উন্নয়নের রোল মডেল: মৎস্য প্রতিমন্ত্রীখুলনা অফিস মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র বলেছেন, বাংলাদেশ এখন উন্নয়নের মডেল। সবক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের সুফল ভোগ করছে এদেশের জনগণ। এ ধারাকে ধরে রাখতে হবে।
মঙ্গলবার ডুমুরিয়া উপজেলার রংপুর ইউনিয়নের কালিবাড়ী খালের ওপর নবনির্মিত কালভার্ট উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান রাম প্রসাদ জোর্দ্দারের সভাপতিত্বে বক্তৃতা করেন- ইউএনও মোহাম্মদ আশেক হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.... বিস্তারিত
আদালতে হাজিরা দিলেন সিলেট ও হবিগঞ্জের দুই মেয়রসিলেট অফিস সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলায় আদালতে হাজিরা দিয়েছেন সদ্য জামিনে মুক্ত হওয়া সিলেট সিটি করপোরেশনের সাময়িক বরখাস্ত মেয়র আরিফুল হক চৌধুরী ও হবিগঞ্জ পৌরসভার সাময়িক বরখাস্ত মেয়র জি কে গউছ। বুধবার দুপুরে সিলেট দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মো. মকবুল আহসানের আদালতে হাজিরা দেন তারা। শুনানি শেষে ১৮ জানুয়ারি পরবর্তী সাক্ষ্য গ্রহণের দিন ধার্য করেছেন আদালত।
বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিশেষ... বিস্তারিত
জবির 'ডি' ইউনিটের সপ্তম মেধা তালিকা প্রকাশজবি প্রতিনিধি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির 'ডি' ইউনিটের সপ্তম মেধা তালিকা প্রকাশ করা হয়েছে।
এসব মনোনীত শিক্ষার্থীদের আগামী ১২ থেকে ১৫ জানুয়ারির মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে বলা হয়েছে। এছাড়া শূন্য আসনে সাক্ষাৎকারের জন্য আগামী ১৬ জানুয়ারি দিন ধার্য করা হয়েছে।
নির্ধারিত সময়ে ভর্তি না হলে তার আসনটি শূন্য বলে বিবেচিত হবে। বুধবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তর থেকে পাঠানো... বিস্তারিত
গোপালগঞ্জে পলিথিন ও কারেন্ট জাল জব্দগোপালগঞ্জ প্রতিনিধি গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় প্রায় ছয় লাখ টাকার পলিথিন ও কারেন্ট জাল জব্দ করে র‌্যাব। মঙ্গলবার ঘাঘর বাজারে অভিযান চালিয়ে এসব জব্দ করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব অভিযান চালিয়ে ঘাঘর বাজারের বুলবুল খানের দোকান থেকে ছয় হাজার ৮০০ কেজি পলিথিন ও ১০ হাজার ২৬০ মিটার কারেন্ট জাল এবং হায়দার খানের দোকান থেকে দুই হাজার ৪০০ কেজি পলিথিন ও ৮২ হাজার ৮০০ মিটার কারেন্ট... বিস্তারিত
তালতলীতে জেলা পরিষদের হিসাব রক্ষক গ্রেপ্তারতালতলী (বরগুনা) সংবাদদাতা বরগুনার তালতলী উপজেলার নির্বাহী অফিসার তৌছিফ আহম্মেদকে জীবন নাশের হুমকি দেয়ায় জেলা পরিষদের হিসাব রক্ষককে আটক করেছে পুলিশ। আটককৃতের নাম-সোলায়মান তালুকদার। মঙ্গলবার বিকালে এ ঘটনা ঘটে।
বুধবার আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক বৈজয়ন্ত বিশ্বাস জামিন আবেদন না মঞ্জুর করে সোলায়মান তালুকদারকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।
মঙ্গলবার বিকালে আমতলী উপজেলার ১৫০ ধারার একটি মামলার শুনানি চলছিল। এ সময় বরগুনা জেলা পরিষদের হিসাব... বিস্তারিত
মৃত্যুবার্ষিকীরহমত উল্যা
সীতাকু- উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বাড়বকু- ইউনিয়ন পরিষদের তিনবার নির্বাচিত চেয়ারম্যান শহীদ রহমত উল্যার ২৪তম মৃত্যুবার্ষিকী আজ। তিনি ১৯৯৩ সালের ১২ জানুয়ারি বাড়বকু- বাজারে অাঁততায়ীর গুলিতে নিহত হন। তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার সকালে উপজেলার বাড়বকু- মিয়াজীপাড়া এলাকার নিজ বাড়িতে মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এতে সবাইকে উপস্থিত থাকার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানিয়েছেন মরহুমের ভাইপো বাড়বকু-... বিস্তারিত
শোক সংবাদজামেনা খাতুন
বুধবার দুপুর একটায় পাবনার সাঁথিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক নয়াদিগন্তের সাঁথিয়া উপজেলা প্রতিনিধি জয়নুল আবেদীন রানার মা জামেনা খাতুন (৭৫) বার্ধক্যজনিত কারণে নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ... রাজিউন)। তিনি স্বামী, তিন ছেলে, তিন মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বাদ মাগরিব চক নন্দনপুর ঈদগাহ মাঠে জানাজার নামাজ শেষে তার লাশ স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে শোকসন্তপ্ত... বিস্তারিত
প্রধানমন্ত্রীর ভাষণ আজ সন্ধ্যায়যাযাদি রিপোর্ট ক্ষমতাসীন সরকারের তিন বছর পূর্তিতে আজ সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এ তথ্য নিশ্চিত করেছেন।
প্রেস সচিব বলেছেন, জাতীয় বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় জাতির সামনে তুলে ধরে বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী।
প্রধানমন্ত্রীর কার্যালয়ের একটি সূত্র জানিয়েছে, প্রধানমন্ত্রীর বক্তব্য সন্ধ্যা সাড়ে ৭টায় বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) ও বাংলাদেশ বেতারে একযোগে সম্প্রচার করা হবে।
২০১৪ সালে... বিস্তারিত
রোহিঙ্গা সংকট নিরসনে সমন্বিত রূপরেখা হবেযাযাদি রিপোর্ট রোহিঙ্গা সংকট সমাধানে ঢাকা-নেপিডো একটি সমন্বিত রূপরেখা তৈরিতে সম্মত হয়েছে।
বুধবার ঢাকায় পররাষ্ট্রমন্ত্রী এএইচ মাহমুদ আলী এবং পররাষ্ট্র সচিব শহীদুল হকের সঙ্গে মিয়ানমারের স্টেট কাউন্সিলর অং সান সু চির বিশেষ দূত কিউ তিনের বৈঠকে দুই দেশ এ ব্যাপারে একমত হয়। বৈঠক সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, রোহিঙ্গা শরণার্থীদের দ্রুত ফিরিয়ে নিতে জোরালো আহ্বান জানিয়েছে বাংলাদেশ। একই সঙ্গে সীমান্তবর্তী রাখাইন রাজ্যে রোহিঙ্গা সম্প্রদায়ের ওপর অব্যাহত নির্যাতনের... বিস্তারিত
 
monobhubon
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin