তালতলীতে জেলা পরিষদের হিসাব রক্ষক গ্রেপ্তারতালতলী (বরগুনা) সংবাদদাতা বরগুনার তালতলী উপজেলার নির্বাহী অফিসার তৌছিফ আহম্মেদকে জীবন নাশের হুমকি দেয়ায় জেলা পরিষদের হিসাব রক্ষককে আটক করেছে পুলিশ। আটককৃতের নাম-সোলায়মান তালুকদার। মঙ্গলবার বিকালে এ ঘটনা ঘটে।
বুধবার আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক বৈজয়ন্ত বিশ্বাস জামিন আবেদন না মঞ্জুর করে সোলায়মান তালুকদারকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।
মঙ্গলবার বিকালে আমতলী উপজেলার ১৫০ ধারার একটি মামলার শুনানি চলছিল। এ সময় বরগুনা জেলা পরিষদের হিসাব রক্ষক সোলায়মান তালুকদার একটি গ্রুপের পক্ষাবলম্বন করে ইউএনওর সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে তিনি ক্ষিপ্ত হয়ে ইউএনওকে বিচার কাজে বাধা ও জীবননাশের হুমকি দেন।
ইউএনও তৌছিফ আহম্মেদ বিচার কাজে বাধা ও জীবননাশের হুমকির অভিযোগ এনে ওইদিন রাতে তালতলী থানায় মামলা করেন।
তালতলী থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা কমলেশ হালদার জানান, আসামি সোলায়মানকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছি। আদালত তার জামিন আবেদন না মঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়।
বরগুনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ফখরুদ্দিন আহম্মেদ জানান, এ বিষয়ে কোনো কাগজপত্র পাইনি। কাগজপত্র পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
monobhubon
প্রথম পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin