গাজীপুরে দুই ভাইয়ের রহস্যজনক মৃত্যুগাজীপুর প্রতিনিধি গাজীপুর সিটি করপোরেশনের দক্ষিণ সালনা এলাকায় দুই ভাইয়ের রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থল থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে। অপরজনের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।
নিহত শিশুরা হলো, ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার হাফানিয়া গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে হুমায়ুন (৭) ও শাকিল (১০ মাস)। তিনি সপরিবারে গাজীপুর সিটি করপোরেশনের দক্ষিণ সালনা এলাকার রহিম উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে রাজমিস্ত্রির কাজ করেন।
নিহতের মামা মো. শাহজাহান জানান, মঙ্গলবার সকালে তার ভগি্নপতি স্ত্রী সন্তানদের নিয়ে পাঙ্গাস মাছ দিয়ে ভাত খান। এরপর শাকিল ঘুমিয়ে পড়ে। ঘুম ভাঙার পর হঠাৎ করে তার ভাগিনা শাকিল বমি করতে করতে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। তাকে দ্রুত গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মরদেহ নিয়ে ভাড়া বাড়িতে গিয়ে দেখতে পান তার অপর ভাগিনা হুমায়ুন (৭) ও ভাগি্ন রুবিনাও (১২) অসুস্থ হয়ে পড়েছে। এ সময় তাদের দুই ভাই বোনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে হুমায়ুন মারা যায়। রুবিনাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জয়দেবপুর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ দক্ষিণ সালনা এলাকা থেকে নিহত শিশু শাকিলের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। তিনি আরও জানান, পাঙ্গাস মাছ খেয়ে না অন্য কোনো কারণে শিশুরা মারা গেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর শিশুদের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close