সংবাদ সংক্ষেপমানববন্ধন
মুন্সীগঞ্জ প্রতিনিধি
লেখক ও প্রকাশক শাহজাহান বাচ্চুর হত্যাকা-ের প্রতিবাদে মঙ্গলবার দুপুরে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি শ. ম. কামাল, জেলা উদীচী শিল্পীগোষ্ঠীর সাধারণ সম্পাদক হামিদা খাতুন, ঘাতক দালাল কমিটির নেতা গিয়াসউদ্দীন পিন্টু, লেখক যুনায়েদ, চিত্রশিল্পী জন মোহাম্মদ, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ-ই-হাসান তুহিন প্রমুখ।

ভেজাল খাদ্য ধ্বংস
গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা
ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর মো. শফিকুল ইসলামের নেতৃত্বে মঙ্গলবার পৌর শহরে বিভিন্ন হোটেল ও খাদ্যের দোকানে ভেজাল খাদ্য পরিদর্শন করা হয়। এ সময় ভেজাল খাদ্য ধ্বংস ও ভেজাল খাদ্য বিক্রি না করার জন্য সতর্ক করা হয় স্থানীয় হোটেল মালিকদের। পৌর স্যানিটারি ইন্সপেক্টর শফিকুল ইসলামের নেতৃত্বে এ অভিযানে সঙ্গে ছিলেন গৌরীপুর পৌরসভার প্রধান সহকারী মাসুদ করিম, বাজার পরিদর্শক আবুল খায়ের, আদায়কারী সুজানুল হক, কঞ্জাভেন্সী সুপারভাইজার আবু বক্কর ছিদ্দিক, টিকাদানকারী রতন কুমার চৌহান, শেখ রম্নকন উদ্দিন, সৈয়দ শরিফুল ইসলাম।

জেলের মৃতু্য
কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা
পটুয়াখালীর কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে মঙ্গলবার সকাল ১০টার দিকে মাছ শিকারের সময় নৌকার মেশিনের সাথে গেঞ্জি পেঁচিয়ে মো. কুদ্দুস খান্নার (৫৫) নামে এক জেলের মৃতু্য হয়েছে। তার বাড়ি কলাপাড়া উপজেলার লতাচাপলী ইউনিয়নের হোসেনপাড়া গ্রামে। সে খুটা নৌকার জেলে ছিল বলে এলাকাবাসী জানিয়েছে।

ড্রাইভার নিহত
সোনাইমুড়ী (নোয়াখালী) সংবাদদাতা
সোনাইমুড়ীতে যাত্রীবাহী চলন্ত্ম বাস নিয়ন্ত্রণ হারিয়ে ওষুধের দোকানে ঢুকে পড়েছে। এতে হিমাচল বাসের ড্রাইভার নিহত ও মহিলা-পুরম্নষসহ অন্ত্মত ১৫-১৬ জন যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে। যার মধ্যে ৫-৬ জনের অবস্থা গুরম্নতর। উপজেলার চাষিরহাট বাজারে মঙ্গলবার ভোরে ঘটনাটি ঘটে। জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী হিমাচল গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উপজেলার চাষিরহাট বাজারে সড়কের পশ্চিম পাশে ওষুদের দোকানে ঢুকে পড়ে। এ সময় উপজেলার আমকি গ্রামের আবদুর রহিমের পুত্র ড্রাইভার পারভেজ (৩৪) ঘটনাস্থলেই মারা যান। সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসিম উদ্দিন উক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

শ্রমিকের মৃতু্য
টাঙ্গাইল প্রতিনিধি
টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের সংসদ সদস্য একাব্বর হোসেনের বাসার ছাদ থেকে পড়ে বাবু লাল (৩০) নামে এক নির্মাণ শ্রমিকের মৃতু্য হয়েছে। এ সময় রতন নামে আরও একজন আহত হয়েছেন। সোমবার বিকাল সাড়ে চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাবু লালের বাড়ি উপজেলার বাইমহাটি গ্রামে এবং আহত রতনের বাড়ি বান্দরবাড়ি গ্রামে।
মির্জাপুর থানার পরিদর্শক (ওসি) শ্যামল দত্ত জানান, সাততলায় কয়েকজন নির্মাণ কাজ করছিল। এ সময় হঠাৎ পা পিছলে দুই শ্রমিক নিচে পড়ে যায়। পরে তাদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক বাবু লালকে মৃত ঘোষণা করেন। রতনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় স্থানান্ত্মর করা হয়েছে।

আত্মহত্যা
চিলমারী (কুড়িগ্রাম) সংবাদদাতা
কুড়িগ্রামের চিলমারীতে বেলী বেগম (৩০) নামে এক গৃহবধূ ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আত্মহত্যাকারী মজাইডাঙ্গা এলাকার চান মিয়ার স্ত্রী। তিনি দুই সন্ত্মানের জননী। বুধবার ভোরে এ ঘটনা ঘটে। চিলমারী থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত্মসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিষ্ঠান সিলগালা
সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা
নকল পণ্য তৈরির অপরাধে নীলফামারীর পৌর শহরের একটি ব্যবসা প্রতিষ্ঠান সিলগালা করে দিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। পাশাপাশি প্রতিষ্ঠানটির মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রোববার দুপুরে এ অভিযান পরিচালনা করেন অধিদপ্তর রংপুর অঞ্চলের সহকারী পরিচালক আফসানা পারভীন।

বিক্ষোভ মিছিল
গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুকে গ্রেপ্তারের প্রতিবাদে মঙ্গলবার ময়মনসিংহ জেলা উত্তর যুবদলের উদ্যোগে ময়মনসিংহের গৌরীপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়। জেলা উত্তর যুবদলের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মাহফুজুর রহমানের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শহর প্রদক্ষিণ করে। পরে উত্তর বাজারে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক জেলা উত্তর স্বেচ্ছাসেবক দল নেতা শাহজাহান কবির হিরা, সাবেক ছাত্রনেতা, জেলা উ. যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক এএফএম শহীদুলস্নাহ প্রমুখ।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close