নিজের নিরাপত্তা নিজেকেই হদেখতে হবে: আইজিপিগাজীপুর প্রতিনিধি জনগণকেও রাস্ত্মাঘাটে অপরিচিত কারও কাছ থেকে কোনো কিছু গ্রহণ না করতে ও না খেতে পরামর্শ দিয়েছেন পুলিশের আইজি জাবেদ পাটোয়ারী। তিনি বলেন, নিজের নিরাপত্তা নিজেকেই দেখতে হবে।
ইতিমধ্যে অজ্ঞান পার্টির বেশ কিছু গ্যাং ধরা পড়েছে উলেস্নখ করে আইজি বলেন, 'প্রায়ই দেখা যায়, যারা অজ্ঞান পার্টি, মলম পার্টির হাতে পড়ছেন, তারা কিন্তু না জেনে হয়তো যাত্রীবেশে তার পাশে বসে আছে, এমন কারও সঙ্গে আলাপ করছেন, আলাপ জুড়ে দিয়েছেন। একপর্যায়ে হয়তো পকেট থেকে যাত্রীকে চকোলেট দিচ্ছেন অথবা রাস্ত্মা থেকে কিনে ডাব খাওয়ালেন, খাওয়ার কিছুক্ষণ পর যাত্রী আর কিছু বলতে পারেন না। এই বিষয়গুলো খেয়াল রাখতে হবে। অপরিচিত কারও কাছে কিছু গ্রহণ করা কোনো ক্রমেই উচিত হবে না।'
বুধবার দুপুরে গাজীপুরের চান্দনা-চৌরাস্ত্মা এলাকায় ঈদ উপলক্ষে স্থাপিত পুলিশের কন্ট্রোল রম্নম উদ্বোধন করতে এসে আইজিপি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
ঈদে ঘরমুখী মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে এবং তাদের সার্বিক নিরাপত্তায় পুলিশের পক্ষ থেকে সমন্বিত উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান জাবেদ পাটোয়ারী।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close