পূর্ববর্তী সংবাদ
ঈদে ছোটপর্দা মাতাবেন বড়পর্দার তারকারাছোটপর্দার শিল্পীদের পাশাপাশি চমক নিয়ে টিভি পর্দায় হাজির হন বড়পর্দার তারকারাও। আসছে ঈদে কয়েকজন চলচ্চিত্র তারকাকে ঈদের নাটক-টেলিছবিতে দেখা যাবে।পূর্ণিমা
কয়েক বছর ধরেই ঈদে ছোটপর্দায় সরব উপস্থিতি ঘটে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় নায়িকা পূর্ণিমার। এবারের ঈদেও এর ব্যত্যয় ঘটছে না। এবার দুটি টেলিছবি ও নাটকে দেখা যাবে এই নায়িকাকে। এর একটি প্রচারিত হবে চ্যানেল আইতে অন্যটি দেখা যাবে এনটিভিতে। রাজিবুল ইসলাম রাজিবের পরিচালনায় 'রোদ্দুরে পেয়েছি তোমার নাম' টেলিছবিতে পূর্ণিমার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক ও মডেল ইমন। টেলিফিল্মটি প্রচারিত হবে চ্যানেল আইতে। মোহাম্মদ মাকসুদুর রহমান বিশালের 'পোট্রেট' টেলিছবিটি প্রচার হবে এনটিভিতে। এ ছাড়া আবির খানের পরিচালনায় এখনো নাম চূড়ান্ত্ম না হওয়া একটি নাটকে দেখা যাবে পূর্ণিমাকে।

রিয়াজ
বিশেষ দিবসের নাটকে দেখা মেলে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক রিয়াজের। তারাই ধারাবাহিকতায় এবারের ঈদে 'সমান্ত্মরাল' শীর্ষক নাটকে অভিনয় করেছেন তিনি। সকাল আহমেদের পরিচালনায় এই নাটকে তার বিপরীতে অভিনয় করেছেন ছোটপর্দার অভিনেত্রী জেনি।
তমা মির্জা
বর্তমানে শাহরিয়ার নাজিম জয়ের 'পাপ কাহিনী' ও আরিফ জামানের 'কাঠগড়ায় শরৎচন্দ্র' নামে দুটি ছবিতে অভিনয় করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা। খুব শিগগিরই 'গুপ্তচর' চলচ্চিত্রের কাজ শুরম্ন করবেন। তবে এবারের ঈদের নাটকে দেখা যাবে এই অভিনেত্রীকে। আর বি প্রীতমের পরিচালনায় এই নাটকের নাম 'এ লাভ স্টোরি'। ঈদের এই খ- নাটকে তমার সহশিল্পী হয়ে কাজ করেছেন ছোটপর্দার অভিনেতা জোভান।

নিরব
'তুমি একজনই' নামের ঈদের নাটকে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব। এতে তার সঙ্গে কাজ করেছেন অভিনেত্রী কাজল সুবর্ণ। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মোহন খাঁন। সম্প্রতি কক্সবাজারে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। নাটকের গল্পে দেখা যাবে যে, নিরব বিয়ের আগে একজনের সঙ্গে প্রেম করতেন। কিন্তু বিয়ের পর নতুন বউ নিয়ে কক্সবাজারে হানিমুনে গেলে তখন কক্সবাজারে আবার ওই মেয়ের সঙ্গে দেখা হয়ে যায়। শেষ পর্যন্ত্ম দেখা যাক, কে পায় নিরবকে।
 
পূর্ববর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close