logo
শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬

  যাযাদি রিপোর্ট   ১৯ নভেম্বর ২০১৯, ০০:০০  

ডিবি পরিচয়ে ছিনতাই চেষ্টা আটক ১

রাজধানীর ভাটারা এলাকায় গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে দুই বিদেশযাত্রীর কাছ থেকে ছিনতাইয়ের চেষ্টার সময় হুমায়ূন কবির (৪০) নামে একজনকে আটক করেছে পুলিশ।

সোমবার সকালে ভাটারার নর্দ্দা এলাকায় এ ঘটনা ঘটে।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুজ্জামান জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে দুজন বিদেশযাত্রী সকালে নর্দ্দা বাস স্টপেজে নামেন। তারা মেডিকেল চেকআপ করাতে ঢাকায় এসেছিলেন। নর্দ্দা থেকে ট্রাভেল এজেন্সির একজন এসে তাদের নিয়ে যাওয়ার কথা ছিল।

নর্দ্দায় নেমে নাস্তা করে তারা দুজন ট্রাভেল এজেন্সির লোকের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় আটক হুমায়ূন তাদের কাছে এসে ডিবি পরিচয়ে তলস্নাশি করার কথা বলে। একপর্যায়ে ভিকটিম দুজনের কাছ থেকে মোবাইল, কিছু নগদ টাকা এবং পাসপোর্ট ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এমন সময় তাদের সন্দেহ হলে ডিবি পরিচয় দেওয়া ব্যক্তির পরিচয়পত্র দেখতে চান। তখন ডিবি পরিচয় দেওয়া হুমায়ূন ভিকটিমদের বাড়াবাড়ি করলে মেরে ফেলার হুমকি দেন। এ সময় তাদের মধ্যে বাগ্‌বিতন্ডার একপর্যায়ে আশপাশের লোক জড়ো হয় এবং ডিবি পরিচয় দেওয়া হুমায়ূনকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হুমায়ূনকে আটক করে থানায় নিয়ে আসে।

আটক হুমায়ূনের কাছে অস্ত্র কিংবা ডিবি পুলিশের জ্যাকেট-ওয়্যারলেস কিছুই পাওয়া যায়নি। তবে তাকে দেখতে অনেকটা পুলিশ সদস্যদের মতো। তিনি ভিকটিমদের বলেছিল, স্যার একটু দূরে গাড়িতে বসে আছেন। তাকে জিজ্ঞাসাবাদ করলে এ চক্রের সঙ্গে আরও কেউ জড়িত কি-না বিস্তারিত জানা যাবে বলেও জানান ওসি মোক্তারুজ্জামান।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে