রোববার, ২৩ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

এসএমপির নয়া কমিশনারের নির্দেশে ‘ক্রাইম স্পট’ বন্ধ

কাইয়ুম উল্লাস, সিলেট
  ০১ মার্চ ২০২৩, ১১:৪৪
ফাইল ছবি

সিলেটের এসএমপির দক্ষিণ সুরমার সকল ‘ক্রাইম স্পট’ একযোগে বন্ধ করে দিয়েছে পুলিশ। সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেল থেকে মঙ্গলবার ( ২৮ ফেব্রুয়ারি) দুপুর পর্যন্ত দক্ষিণ সুরমার সকল ক্রাইম স্পটে পুলিশ হানা দিয়ে বন্ধ করে দেয়।

গত রবিবার এসএমপির নতুন কমিশনার মো. ইলিয়াছ শরীফ বিপিএম (বার), পিপিএম যোগদান করেন। যোগদানের পরের দিন সোমবার তিনি এসএমপির ৬টি থানার ওসি, উপ-পুলিশ কমিশনার উত্তর ও দক্ষিণসহ ‘ক্রাইম কনফারেন্সে’ বসেন। নতুন কমিশনারের নির্দেশেই দক্ষিণ সুরমার বহুল আলোচিত ক্যাসিনো সম্রাট হারুনের কদমতলীর ফেরিঘাটের জুয়ার বোর্ডসহ শীলং তীরের বোর্ড ও মাদক স্পটগুলো বন্ধ করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দক্ষিণ সুরমার ফেরিঘাটে ক্যাসিনো সম্রাট হারুন একসঙ্গে সাত প্রকারের জুয়ার বোর্ড চালাতো। বৃহত্তর সিলেটের বিভিন্ন জায়গা থেকে জুয়াড়ীরা এই স্পটে খেলতে আসতেন। হারুনের ক্যাসিনোর পার্টনার ৮জন। এরা মোটা অংকের টাকা জমা রেখে সকল সংস্থার লোকজনকে ম্যানেজ করে দীর্ঘদিন ধরে জুয়ার বোর্ডটি চালিয়ে আসছিল। প্রতিদিন এই বোর্ডে প্রায় ৪০ লাখ টাকার খেলা হতো। মঙ্গলবার সকাল থেকে বোর্ডটি বন্ধ করে দেয় দক্ষিণ সুরমা থানা পুলিশ।

এ বিষয়ে এসএমপির অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) সুদীপ দাস বলেন,‘ কমিশনার স্যারের নির্দেশেই দক্ষিণ সুরমায় পুলিশ অভিযান চালিয়ে জুয়ার বোর্ডসহ ক্রাইম স্পটগুলো বন্ধ করে দিয়েছে। ক্রাইম কনফারেন্সে সিদ্ধান্ত হয়, এসএমপির নাগরিকদের জীবনমান সুন্দর করতে যা যা করণীয় সেই সব বিষয়ে উদ্যোগ নিবে এসএমপি পুলিশ। জুয়া, মাদক-এসব অপরাধের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।’

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে