শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০
walton

উত্তরায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেল শ্রমিকের

যাযাদি ডেস্ক
  ২৮ জানুয়ারি ২০২৪, ১৩:২৫

রাজধানীর উত্তরা পশ্চিম থানার ৭ নম্বর সেক্টরে মাটি নেওয়া ড্রাম ট্রাকের ধাক্কায় এনামুল হক (৪০) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দিবাগত রাত দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথম স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে রাত পৌনে ৩টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সত্যতা নিশ্চিত করেছেন ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, মৃতদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

মৃতের সহকর্মী মাইনুল ইসলাম বলেন, উত্তরা ৭ নম্বর সেক্টরের বিপরীত পাশে লেকের মাটি লেভেলের কাজ করছিলেন কয়েক শ্রমিক। সে সময় সেখানে মাটির ড্রাম ট্রাকটি মাটি নেওয়ার জন্য পেছনে আসছিল। সেটিতে ধাক্কা লেগে রাস্তায় ছিটকে পড়ে আহত হন এনামুল। পরে সেখান থেকে ঢাকা মেডিক্যালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত এনামুল হক পেশায় দিনমজুর। সাতক্ষীরার আশাশুনি উপজেলার গোনাকরকাঠি গ্রামের আশরাফ উদ্দিনের ছেলে তিনি। বর্তমানে উত্তরা ১৩ নম্বর সেক্টরে থাকতেন। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে