বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১

যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষ, নিহত ২

যাযাদি ডেস্ক
  ০৬ মে ২০২৪, ১০:৩০
ছবি সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্সে ভ্যানের চালকসহ দুইজন নিহত হয়েছেন। রোববার (৫ মে) মধ্যরাতে মাতুয়াইল মা ও শিশু হাসপাতাল সংলগ্ন মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাবুল চিশতা (৪৫) ও কবির হোসেন বেপারী (৫০)। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় তাদের দুইজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বাবুল চিশতিকে মৃত ঘোষণা করেন। ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় ৯৮ নম্বর ওয়ার্ডে কবির হোসেন মারা যান।

পিকআপ ভ্যানের চালক বাবুল চিশতি শরীয়তপুরের গোসাইরহাট থানার সামন্ত সাহা গ্রামের আব্দুর রশিদ আকন্দ ছেলে এবং কবির হোসেন একই জেলার ভেদরগঞ্জ থানার সিঁংঢালা গ্রামের আব্দুর রশিদ বেপারির ছেলে। দুজনেই মাতুয়াইলের মৃধাবাড়ি এলাকায় ভাড়া থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। তিনি জানান, বাবুল চিশতীর মরদেহ তার স্ত্রী নার্গিস আক্তার এবং কবির হোসেনের স্ত্রী নাসরিন বেগম তাদের স্বামীর পরিচয় নিশ্চিত করেছেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে