শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

৫ লাখ টাকার বাইকে আগুন দিয়ে আয় ২০০ ডলার

যাযাদি ডেস্ক
  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৩৪

নিজের ৫ লাখ টাকার মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়া কন্টেন্ট ক্রিয়েটর রাসেল মিয়া। ট্রাফিক পুলিশের ওপর ক্ষোভ থেকে নিজের বাইক পোড়ান বলেই দাবি ছিল তার। কারণ, দেয়া হয়েছিল ৫ হাজার টাকার মামলা। তবে ডিবি পুলিশের কাছে তার স্বীকারোক্তি, ভাইরাল হতেই কাজটি করেছেন।

সোশ্যাল মিডিয়ায় পুলিশের বিরুদ্ধে মিথ্যাচার এবং অশ্লীল ভিডিও বানানোর অভিযোগে শনিবার (৪ ফেব্রুয়ারি) তাকে ধানমন্ডি থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

সম্প্রতি রাসেল তার বন্ধু ফুয়াদ হাসান রাকিবসহ আফতাবনগরে রাস্তার ওপর নিজের মোটরসাইকেলে আগুন দিয়ে ভিডিও তৈরি করে। ভিডিও বলতে থাকে ট্রাফিক পুলিশ অন্যায়ভাবে ওইদিন সকালে তার মোটরসাইকেলের বিরুদ্ধে পাঁচ হাজার টাকা জরিমানা করে মামলা দেয়।

তবে গোয়েন্দা পুলিশ বলছে ভিন্ন কথা। এই রাসেল মিয়া মোটরযান আইন আইন লঙ্ঘন এবং বিকট শব্দ সৃষ্টি করে মোটরসাইকেল চালানো, অবৈধ রেসিং এবং স্ট্যানিং করতো। এলাকায় দলবল নিয়ে ঘুরাঘুরি ও অশ্লীল ভিডিও বানানোর অভিযোগও পাওয়া গেছে।

ডিবি বলছে, রাসেল মিয়ার নিজের মোটরসাইকেল পোড়ানোর পেছনেও আছে প্রতারণা।

ডিএমপির অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ বলেন, ভাইরাল হতে, মিথ্যা হিরোইজম দেখাতে গিয়ে নিজের বাইকে আগুন ধরিয়ে দেয় রাসেল। যে কেস স্লিপটি ভিডিওতে সে নিজের বলে দাবি করছিল, সেটি তার ছিল না। সেটি ছিল তার বন্ধু ফুয়াদের। প্রতারণার মামলায় আদালত তাকে কারাগারে পাঠিয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে