নোয়াখালীতে রুপালী ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

নোয়াখালীতে রুপালী ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

‘১০০ দিনের লক্ষ্যমাত্রা শুরু হলো পথযাত্রা’এই শ্লোগানে নোয়াখালীতে রূপালী ব্যাংকের নবনিযুক্ত ব্যবস্থাপনা পরিচালকের উপস্থিতিতে ব্যাংকটির শাখা ব্যবস্থাপকদের নিয়ে ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার রাতে জেলা শহরের একটি কমিনিটি সেন্টারে এ সম্মেলেন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ জাহাঙ্গীর বলেছেন,রূপালী ব্যাংকের ১০০ দিনের লক্ষ্যমাত্রা অর্জনে শাখা ব্যবস্থাপক ও আঞ্চলিক কার্যালয়ের কর্মকর্তাদের সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে। এ সময় তিনি খেলাপী ঋণ আদায়, রেমিটেন্স প্রবাহ ও রপ্তানী বৃদ্ধি, ঋণ ও আমানতের প্রতিশ্রুত এবং গ্রাহকদের সাথে সম্পর্ক উন্নয়নের প্রতি গুরুত্বারোপ করেন।

তিনি বলেন, রূপালী ব্যাংক শুধু মুনাফা করতে আসেনি এবং মুনাফাই এ ব্যাংকের প্রধান লক্ষ্য নয়। পূর্ণাঙ্গ সরকারি প্রতিষ্ঠান হিসেবে সরকারের উন্নয়ন অগ্রগতিকে এগিয়ে নিয়ে যাওয়াই রূপালী ব্যাংকের মূল লক্ষ্য।

সম্মেলনে সভাপতিত্ব করেন ব্যাংকের নোয়াখালী জোনের উপ-মহাব্যবস্থাপক মোহাম্মদ শাহজাহান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক ইসমাইল হোসেন শেখ। রূপালী ব্যাংকের লক্ষ্মীপুর ও নোয়াখালী জেলার ২৪টি শাখা ব্যবস্থাপক ও আঞ্চলিক কার্যালয়ের কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে