মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

নোয়াখালীতে রুপালী ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

নোয়াখালী,স্টাফ রিপোর্টার
  ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৩:২৬
আপডেট  : ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৩:৪৯

‘১০০ দিনের লক্ষ্যমাত্রা শুরু হলো পথযাত্রা’এই শ্লোগানে নোয়াখালীতে রূপালী ব্যাংকের নবনিযুক্ত ব্যবস্থাপনা পরিচালকের উপস্থিতিতে ব্যাংকটির শাখা ব্যবস্থাপকদের নিয়ে ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার রাতে জেলা শহরের একটি কমিনিটি সেন্টারে এ সম্মেলেন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ জাহাঙ্গীর বলেছেন,রূপালী ব্যাংকের ১০০ দিনের লক্ষ্যমাত্রা অর্জনে শাখা ব্যবস্থাপক ও আঞ্চলিক কার্যালয়ের কর্মকর্তাদের সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে। এ সময় তিনি খেলাপী ঋণ আদায়, রেমিটেন্স প্রবাহ ও রপ্তানী বৃদ্ধি, ঋণ ও আমানতের প্রতিশ্রুত এবং গ্রাহকদের সাথে সম্পর্ক উন্নয়নের প্রতি গুরুত্বারোপ করেন।

তিনি বলেন, রূপালী ব্যাংক শুধু মুনাফা করতে আসেনি এবং মুনাফাই এ ব্যাংকের প্রধান লক্ষ্য নয়। পূর্ণাঙ্গ সরকারি প্রতিষ্ঠান হিসেবে সরকারের উন্নয়ন অগ্রগতিকে এগিয়ে নিয়ে যাওয়াই রূপালী ব্যাংকের মূল লক্ষ্য।

সম্মেলনে সভাপতিত্ব করেন ব্যাংকের নোয়াখালী জোনের উপ-মহাব্যবস্থাপক মোহাম্মদ শাহজাহান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক ইসমাইল হোসেন শেখ। রূপালী ব্যাংকের লক্ষ্মীপুর ও নোয়াখালী জেলার ২৪টি শাখা ব্যবস্থাপক ও আঞ্চলিক কার্যালয়ের কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে