শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

ঈদে ডাবল খুশী অফারে ২২৮ লি ফ্রিজ ও ১৫০সিসি মোটরসাইকেল পেলেন বিজয়ীরা

যাযাদি ডেস্ক
  ১৫ জুন ২০২৪, ১৯:৪৬
সংগৃহীত ছবি

দেশব্যাপি যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইলস-এর চলমান ডাবল খুশী অফারে ২২৮ লি ফ্রিজ ও ১৫০সিসি মোটরসাইকেল পেলেন দুই জন বিজয়ী।

ঢাকার কেরানীগঞ্জের খোলামোড়া বাসিন্দা মোঃ রাজা মিয়া যমুনা ইলেকট্রনিক্স-এর খোলামোড়া প্লাজা থেকে এসি কিনে জিতে নিয়েছেন একটি ২২৮ লিটার যমুনা রেফ্রিজারেটর। এছাড়া টাঙ্গাইলের কালিহাতির বাসিন্দা মোঃ মোতালেব হোসেন যমুনা ইলেকট্রনিক্স-এর টাঙ্গাইল প্লাজা থেকে ফ্রিজ কিনে জিতে নিয়েছেন একটি ১৫০ সিসি পেগাসাস মোটরসাইকেল। অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে সৌভাগ্যবান বিজয়ীদের হাতে পুরস্কারগুলো হস্তান্তর করা হয়। আয়োজনে উপস্থিত ছিলেন যমুনা ইলেক্ট্রনিক্স এন্ড অটোমোবাইলস-এর ডিরেক্টর মার্কেটিং সেলিম উল্ল্যা সেলিম, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ব্রান্ড ডেভেলপমেন্ট সাবিরুল ইসলাম, সিনিয়র এক্সিকিউটিভ শরিফুল ইসলাম, যমুনা প্লাজার এরিয়া ম্যানেজার, প্লাজা ম্যানেজার সহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগন।

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশী, আর ঈদের খুশীকে সর্বজনীন করতে যমুনা ইলেক্ট্রনিক্স এন্ড অটোমোবাইলস এর পণ্যে চলছে “ডাবল খুশী অফার”। দেশজুড়ে এ অফারে যমুনা রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি টিভি, এসি, মাইক্রোওয়েভ ওভেন ক্রয় করে রেজিস্ট্রেশন করে ভোক্তারা প্রতি সপ্তাহে জিতে নিচ্ছেন মোটর সাইকেল, ফ্রিজ, এসি, স্মার্ট টিভি, ওভেনসহ অসংখ্য হোম অ্যাপলায়েন্স। সাথে ৩০% পর্যন্ত নগদ মূল্যছাড়ও থাকছে।

ক্রেতারা দেশব্যাপী ছড়িয়ে থাকা সকল যমুনা প্লাজা, ডিলার শোরুম, রিটেইলার শপ থেকে যমুনা পণ্য কিনে এই বিশেষ অফারটি লুফে নিতে পারবেন। “ডাবল খুশী অফার”টি ঈদ উপলক্ষে সকলের জন্য উন্মুক্ত। যমুনা প্লাজা থেকে ক্রয়ে রয়েছে ২০% ডাউন পেমেন্টে ৬ মাস, ৯ মাস, ও ১২ মাস মেয়াদী সহজ কিস্তি সুবিধা। এছাড়া ক্রেডিট কার্ডে ব্যাংক ইএমআই সুবিধাও পাবেন ক্রেতারা। সাশ্রয়ী মূল্য আর গুণগত মানের কারণে যমুনা পণ্যের প্রতি ঝুঁকছেন ক্রেতারা। দেশের নিত্যপণ্যের উর্ধ্বগতির এই দুঃসময়ে সাশ্রয়ী মুল্যে সর্বোচ্চ গুণগতমানের পণ্য কেনার সুযোগ করে দিচ্ছে যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইলস।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে