​ সড়ক দূর্ঘটনার কবলে বশেমুরবিপ্রবি উপাচার্যের গাড়ি

​  সড়ক দূর্ঘটনার কবলে বশেমুরবিপ্রবি উপাচার্যের গাড়ি

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) উপাচার্যের গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছে। এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড এ কিউ এম মাহবুব গাড়িতে অবস্থান করছিলেন এবং গাড়ির চালকের আসনে ছিলেন পরিবহন পুলের হেলপার মোহাম্মদ ফরহাদ শেখ।

২১ শে নভেম্বর (রবিবার) আনুমানিক সাড়ে বারোটায় গোপালগঞ্জের ঘোনাপাড়া নামক এলাকায় উপাচার্যের গাড়ির সাথে ইজিবাইকের সংঘর্ষ হয়। এ সময় ইজিবাইকের আঘাতে গাড়ির একপাশ বাঁকা হয়ে বসে যায়। তবে এতে কারোর কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলে জানা গেছে।

গাড়ির চালকের আসনে থাকা মো ফরহাদ শেখ বলেন, আমরা ঢাকা খুলনা মহাসড়ক অতিক্রম করে বিশ্ববিদ্যালয়ের রাস্তায় প্রবেশের সময় ইজিবাইক এসে উপাচার্যের গাড়িতে ধাক্কা দেন। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি, শুধুমাত্র গাড়ির একপাশে ডোপ খেয়ে গেছে।

এ বিষয়ে পরবিহন দপ্তরে যোগাযোগ করা হলে পরিবহন প্রশাসক তাপস বালা বলেন, আমাদেরকে রেজিস্ট্রার দপ্তর থেকে চিঠির মাধ্যমে জানানো হয়েছে উপাচার্য স্যারের গাড়ির যাবতীয় বিষয় তার পিএস দেখাশোনা করবেন। তাই উপাচার্য মহোদয়ের গাড়ির বিষয়টি এইমুহুর্তে আমাদের আওতাধীন নয়।

তবে এ বিষয়ে উপাচার্যের পিএস মো. আলমগীর হোসনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে মন্তব্য না করে সন্ধ্যার পরে উপাচার্যের সাথে যোগাযোগের পরামর্শ দেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে