বশেমুরকৃবি‘তে বন ও পরিবেশ বিষয়ে বিশেষজ্ঞ শীর্ষক কর্মশালা

বশেমুরকৃবি‘তে বন ও পরিবেশ বিষয়ে বিশেষজ্ঞ শীর্ষক কর্মশালা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়ামে ‘এক্সপার্টস কনসালটেশন ওয়ার্কশপ অন কারিকুলাম অফ বিএস প্রোগ্রাম ফর ফ্যাকাল্টি অব ফরেস্ট্রি অ্যান্ড এনভাইরনমেন্ট’ শীর্ষক বিশেষজ্ঞ কর্মশালা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মোঃ গিয়াসউদ্দীন মিয়ার সভাপতিত্বে এ কর্মশালায় ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্ট অনুষদের কোর্স কারিকুলা ও কোর্স কন্টেন্টস্ উপস্থাপন করেন অনুষদের শিক্ষক প্রফেসর ড. মোঃ আবিয়ার রহমান।

কর্মশালায় বিশেষজ্ঞ হিসেবে উপস্থিত ছিলেন শেরে-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বন বিভাগ, আরণ্যক ফাউন্ডেশনসহ বন ও পরিবেশ বিষয়ে ২০ জন বিশেষজ্ঞ।

এ সময় উপস্থিত ছিলেন, বিশেষজ্ঞগণ অনুষদের কারিকুলা ও কোর্স কন্টেন্টস্ এর উপর মূল্যবান মতামত প্রদান করে একে সমৃদ্ধ করেন। বশেমুরকৃবি’র সাবেক ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আব্দুল মান্নান আকন্দ, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ বিভিন্ন অনুষদীয় ডিন, বিভাগীয় প্রধান, পরিচালক, প্রভোস্ট, অধ্যাপক ও সহযোগী অধ্যাপকগণ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে