শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০
walton

অবরোধ সমর্থনে জাবি ছাত্রদলের মশাল মিছিল

জাবি প্রতিনিধি
  ০৪ ডিসেম্বর ২০২৩, ২০:৩৬

গণতন্ত্র পুনরুদ্ধার, দেশরক্ষা ও তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার এক দফা দাবিতে বিএনপির ডাকা অবরোধ সমর্থনে মশাল মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।

সোমবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা ৭ টায় বিশ্ববিদ্যালয় বিশ্ববিদ্যালয়ের বিশ মেইল গেট সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কে এ মশাল মিছিল অনুষ্ঠিত হয়।

শহীদ রফিক জব্বার হলের যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদের মার্জুকের নেতৃত্বে এ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি কর্মচারী ইউনিয়ন অফিস থেকে শুরু করে বিশমাইল গেইট হয়ে ঢাকা-আরিচা মহাসড়ক প্রদক্ষিণ করে শেষ হয়।

মিছিল শেষে আব্দুল কাদের মার্জুক বলেন, আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমান দেশ রক্ষার যে আন্দোলনের ডাক দিয়েছেন, জাবি ছাত্রদল অতীতের ন্যায় সেই ডাকে সাড়া দিয়ে নিয়মিত কর্মসূচী পালন করে যাচ্ছে। এই ফ্যাসিস্ট সরকারের পতন না হওয়া পর্যন্ত জাবি ছাত্রদলের নেতৃবৃন্দ জীবনের শেষ রক্তবৃন্দ পর্যন্ত মাঠে থাকবে।

ছাত্রনেতা নাইমুর হাছান কৌশিক বলেন, দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ। তারা ভোটের অধিকার ফিরে পেতে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চায়। এক দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত রাজপথ ছেড়ে যাবো না।

মশাল মিছিলে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন মীর মোশাররফ হোসেন হলের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসাইন, জুবাইর আল- মাহমুদ, ছাত্রনেতা রেজাউল আমিন, সাহানুর রহমান সুইট, রাজু হাসান রাজন, এম আর মুরাদ, নিশাত আব্দুল্লাহ, জিল্লুর, আলামিন, জিসান, ফুয়াদ, রাজু, আলামিন, সাফাতসহ প্রায় অর্ধশত নেতাকর্মী।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে