​অভিনেতা আব্দুল কাদেরকে ছাড়া এবারের ‘ইত্যাদি’

​অভিনেতা আব্দুল কাদেরকে ছাড়া এবারের ‘ইত্যাদি’

তিন দশকের বেশি সময় ধরে দর্শকের জন্য ‘ইত্যাদি’ বানাচ্ছেন হানিফ সংকেত। এর মধ্যে ২৫ বছর ধরে সঙ্গী ছিলেন মঞ্চ ও টেলিভিশন নাটকের গুণী শিল্পী আবদুল কাদের। তার মৃত্যুর পর ‘ইত্যাদি’ অনুষ্ঠানের প্রথম পর্ব প্রচারিত হতে যাচ্ছে। গত ২৬ ডিসেম্বরে না ফেরার দেশে চলে গেছেন জনপ্রিয় অভিনেতা আব্দুল কদের।

১৬ জানুয়ারি বঙ্গোপসাগর আর কর্ণফুলীর মোহনায় অবস্থিত প্রাকৃতিক সৌন্দর্যমণ্ডিত ঐতিহ্যবাহী বাংলাদেশ নেভাল একাডেমিতে ‘ইত্যাদি’র দৃশ্যধারণ হয়। আব্দুল কাদেরকে ছাড়া এবারের পর্বের শুটিং করতে গিয়ে মন খারাপ হয়েছে ‘ইত্যাদি’ অনুষ্ঠানের পরিকল্পক হানিফ সংকেতের।

এ প্রসঙ্গে হানিফ সংকেত বলেন, ২৫ বছর আমরা একটা পরিবারে ছিলাম। তার (আব্দুল কাদের) অনুপস্থিতিটা শুধু আমার না, ইউনিটের সবারই খারাপ লেগেছে। সবার মধ্যে একটা ভীতিও এসেছে, এই যে একে একে আমরা সবাই চলে যাচ্ছি। আমরা এরই মধ্যে ইত্যাদি পরিবারের অনেককে হারিয়েছি।

তিনি আরও জানান, এবারের পর্বে মামা-ভাগ্নে বিভাগটি থাকছে না। তবে এই মুহূর্তে মামা চরিত্রে নতুন কাউকে নেওয়ার ব্যাপারটিও ভাবতে পারছেন না তিনি।

‘ইত্যাদি’র নতুন এ পর্বটি একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হবে ২৯ জানুয়ারি রাত ৮টা ৪০ মিনিটে। পুনঃপ্রচার করা হবে ৪ ফেব্রুয়ারি একই সময়ে। অনুষ্ঠানটি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ হয়েছে ফাগুন অডিও ভিশনের ব্যানারে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে