শ্রাবন্তীকে নিয়ে ট্রোল করায় রোশানের প্রাতিবাদ

শ্রাবন্তীকে নিয়ে ট্রোল করায় রোশানের প্রাতিবাদ

শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং বিতর্ক, ইদানিংকালে এই দুই প্রায় সমার্থক। এ বার অভিনেত্রীর ব্যক্তিগত জীবনের সিদ্ধান্ত, ওঠাপড়াকে মিলিয়ে দেওয়া হয়েছে তার রাজনৈতিক পদক্ষেপের সঙ্গে। তাই স্ত্রীর জন্য আবার আওয়াজ তুললেন রোশান সিং।

নেটমাধ্যমে শ্রাবন্তীকে নিয়ে ট্রোলিংয়ের কড়া জবাব দিলেন তিনি। এক মহিলা নেটাগরিকের দ্বিচারিতা নিয়ে প্রশ্ন তুললেন তার স্বামী। এক দিকে সেই মহিলা বিচ্ছেদপ্রাপ্ত নারীদের সমর্থনে একটি পোস্ট করেছিলেন যার সারমর্ম, বিবাহবিচ্ছেদ হওয়া মানেই যে একজন নারী জীবনে ব্যর্থ, তেমনটা ভেবে নেওয়া ভুল। অন্য দিকে, বিজেপি-তে যোগদানের পর শ্রাবন্তীর ‘মোদীজিকে খুব ভাল লাগে’ মন্তব্য নিয়ে ইঙ্গিতমূলক মিম শেয়ার করেছেন তিনি। ওই মহিলার পোস্ট করা এই দুই বিপরীতমুখী পোস্ট পাশাপাশি রেখে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন রোশন।

তিনি লিখেছেন, এই মহিলার মতো এখনও অনেক ভুয়া নারীবাদী রয়েছেন। এক দিকে ইনি এক জন মহিলার সিদ্ধান্তের প্রশংসা করছেন, অন্য দিকে এক জন নারীকে অসম্মান করছেন। ওর মা বাবা ওকে খুব খারাপ শিক্ষা দিয়েছেন। ঈশ্বরের কাছে আমি কৃতজ্ঞ আমার মা বাবা ওর মা বাবার মতো নন। পেশায় একজন শিক্ষিকা হয়েও, এই নেটাগরিকের মানসিকতা নিয়ে অসন্তোষ প্রকাশ করলেন রোশান।

তবে এই প্রথম নয়, এর আগেও নাম না করে স্ত্রীর পাশে দাঁড়িয়েছেন তিনি। শ্রাবন্তী গেরুয়া শিবিরে নাম লেখানোর পর লাইভে এসে অযথা ট্রোলিং বন্ধ করার অনুরোধ রেখেছিলেন নেটাগরিকদের কাছে। অতীতে যদিও নেটমাধ্যমে একে অপরকে নানা সময় পরোক্ষভাবে কটাক্ষ করেছে এই তারকা দম্পতি। তবে এখন রোশানের গলায় নরম সুর।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে