মসজিদ নির্মাণ করছেন গায়ক ইমরান

মসজিদ নির্মাণ করছেন গায়ক ইমরান

গত ১৭ মে ছিল কণ্ঠশিল্পী ইমরান হোসাইনের জন্মদিন। দিনটাকে ভিন্নভাবে উদযাপনে সিলেটের তেলিহাটি এলাকার হিলুয়াছড়া চা বাগানে সময় কাটান তিনি। এদিন ৫০ জন চা-শ্রমিকদের হাতে ১৫ দিনের খাবার হাতে তুলে দেন ইমরান। সে সময় ওই বাগানের চা শ্রমিকরা তাকে একটি মসজিদ নির্মাণে সহযোগিতার জন্য বলেন।

ইমরান তাদের কথা শুনে মসজিদ নির্মাণে প্রয়োজনীয় রড, সিমেন্ট এবং পাথর দিয়ে সহযোগিতা করেন। সেই সঙ্গে নিজের ফেসবুকে সহযোগিতার আহ্বান জানান। তার সেই আহ্বানে অনেকেই আল্লাহর ঘর নির্মাণে এগিয়ে এসেছেন। মসজিদটি নির্মাণের কাজ পুরোদমে শুরু হয়েছে।

এ বিষয়ে ইমরান হোসাইন বলেন, ‘আমি পাহাড় ভালোবাসি। তাই সিলেটে ছুটে আসি। চা বাগানে মসজিদটি নির্মাণে এগিয়ে আসার জন্য তারা যখন আমাকে বলে মনের ভেতর তখন অন্য রকম একটা নাড়া দেয়। আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে কাজটি করছি। মসজিদটি সুন্দরভাবে নির্মিত হয়। এই কাজে সিলেটে থাকা আমার কয়েকজন মামা এবং ইস্কিল আই টির ফাউন্ডার ছোট ভাই তারেক সর্বাত্মক সাপোর্ট দিচ্ছে।’

উল্লেখ্য, বছর তিনেক আগে 'মধু হই হই' গানে কক্সবাজারে শিশুশিল্পী জাহিদসহ একঝাঁক মেধাবী শিশুশিল্পীকে সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচয় করিয়ে দিয়ে ভাইরাল হন তরুণ লোকসংগীত শিল্পী ইমরান হোসাইন। করোনার এই দুঃসময়ে তিনি 'মেইড ইন বাংলাদেশ' নামে একটি সংগঠন তৈরি করেছেন। যার মাধ্যমে গ্রাম-গঞ্জের অসহায় শিল্পীদের খাদ্যসামগ্রী পাঠিয়ে দিচ্ছেন তিনি।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে