শাহরুখের হাত ধরে ভক্তের টান, ছুটে গেলেন পুত্র আরিয়ান

শাহরুখের হাত ধরে ভক্তের টান, ছুটে গেলেন পুত্র আরিয়ান

শাহরুখ খানের পরনে সাদা টি-শার্ট, নীল প্যান্ট আর কালো রঙের জ্যাকেট। তার বড় পত্র আরিয়ানের পরনে নীল টি-শার্ট আর সবুজ প্যান্ট। আর ছোট ছেলে আব্রামের পরনে লাল টি-শার্ট, কালো প্যান্ট। প্রত্যেকের মুখে মাস্ক। ছোট ছেলের হাত ধরে হেঁটে যাচ্ছেন শাহরুখ।

শাহরুখের একটু পেছনে হাঁটছেন আরিয়ান। কিন্তু আকস্মিকভাবে এক ভক্ত এসে শাহরুখের হাত ধরে টান দেন, অন্য হাতে সেলফি তুলেন। ভক্তের এমন আচরণে অপ্রস্তুত হয়ে পড়েন শাহরুখ। ঝাঁকি মেরে হাত ছুটিয়ে নেন এই অভিনেতা; সঙ্গে সঙ্গে পেছন থেকে ছুটে আসেন আরিয়ান ও নিরাপত্তাকর্মীরা। বাকি পথ বাবাকে আগলে নিয়ে গাড়ি উঠান আরিয়ান।

অন্তর্জালে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়; যা এখন রীতিমতো ভাইরাল। বাবার প্রতি আরিয়ানের এই ভালোবাসা ও যত্ন মন কেড়েছে নেটিজেনদের। হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, গতকাল (৭ আগস্ট) মুম্বাই এয়ারপোর্টে এ ঘটনা ঘটে।

গত ২ অক্টোবর মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী একটি প্রমোদতরী থেকে আরিয়ানকে আটক করে এনসিবি। এরপর তাকে মাদক মামলায় গ্রেপ্তার দেখানো হয়। এই মামলায় প্রায় ২২ দিন কারাগারে থাকার পর জামিনে মুক্ত হন শাহরুখ পুত্র। পরবর্তী সময়ে তাকে ক্লিনচিট দেওয়া হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে