‘ডার্টি পিকচার’-এ কঙ্গনার আপত্তি

‘ডার্টি পিকচার’-এ কঙ্গনার আপত্তি

বলিউডের আলোচিত সিনেমা ‘দ্য ডার্টি পিকচার’। বিদ্যা বালান অভিনীত এই সিনেমার সিক্যুয়েল নির্মাণের পরিকল্পনা করছেন নির্মাতারা। শোনা যাচ্ছে, এতে অভিনেত্রী কঙ্গনা রাণৌতকে প্রস্তাব দেওয়া হলেও তিনি আপত্তি জানিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, প্রযোজক একতা কাপুর চাইছেন ‘দ্য ডার্টি পিকচার’ সিনেমার সিক্যুয়েলে কঙ্গনা অভিনয় করুক। এই জুটির ‘লক আপ’ রিয়েলিটি শো সফল হওয়ার পরই এমন পরিকল্পনা করেছেন একতা।

একতার ঘনিষ্ঠ এক সূত্র সংবাদমাধ্যমটিতে বলেছেন, ‘একতা দীর্ঘদিন ধরেই দ্য ডার্টি পিকচার-এর সিক্যুয়েল নির্মাণের পরিকল্পনা করছেন। বলিউডের একাধিক নারীকেন্দ্রিক সিনেমার স্রষ্টা কনিকা ধিলোনের সঙ্গে হাত মিলিয়ে নিজের স্বপ্নের প্রজেক্টকে রূপ দিতে চাইছেন একতা। সিনেমার চিত্রনাট্য লেখার কাজ প্রায় শেষের দিকে। ২০২৩ সালের শুরুতে এই সিনেমার শুটিং শুরু করতে চান একতা কাপুর।’

এই সূত্রের দেওয়া তথ্যমতে, ‘একতা চাইছিলেন কেন্দ্রীয় চরিত্রে কঙ্গনা অভিনয় করুক। কিন্তু নিজের ইমেজ নষ্টের ভয়ে বিনয়ের সঙ্গে প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন কঙ্গনা।’ এদিকে শোনা যাচ্ছে, কঙ্গনার পরিবর্তে অভিনেত্রী তাপসী পান্নু অথবা কৃতি স্যাননকে নেওয়ার পরিকল্পনা করছেন নির্মাতারা।

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সিল্ক স্মিতার জীবনী নিয়ে তৈরি হয়েছিল ‘দ্য ডার্টি পিকচার’। এতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন বিদ্যা বালান। সিনেমাটি পরিচালনা করেছেন মিলন লুথারিয়া। বিদ্যা বালান ছাড়াও অভিনয় করেছিলেন নাসিরুদ্দিন শাহ, ইমরান হাশমি, তুষার কাপুর প্রমুখ। সেই সময় বক্স অফিসে ১১৭ কোটি রুপি আয় করে এই সিনেমা। সেরা অভিনেত্রী-সহ মোট তিনটি শাখায় ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতে ‘দ্য ডার্টি পিকচার’।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে