বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯
walton1

যে কারণে হৃদয় ভেঙে গিয়েছিল জেনিফার লোপেজের

যাযাদি ডেস্ক
  ২৯ নভেম্বর ২০২২, ১২:৩৫
জেনিফার লোপেজ

২০০৪ সালে হলিউডের অভিনেতা-নির্মাতা বেন অ্যাফ্লেকের সঙ্গে বাগদানের পরও বিয়েটা হয়নি জেনিফার লোপেজের। বিয়ের কিছু সময় আগেই তাদের ছাড়াছাড়ি হয়। সেই বিচ্ছেদ যন্ত্রণা ১৮ বছর তাড়িয়ে বেড়িয়েছে জেনিফার লোপেজকে। অবশেষে হৃদয়ের স্বপ্নপুরুষের সঙ্গে সম্পর্ক জোড়া লেগেছে। গত বছরের এপ্রিলে তাদের সম্পর্কে বিষয়টি জানাজানি হয়। পরে তারা বিষয়টি স্বীকার করে নেন। চলতি বছরের জুলাইয়ে বেন অ্যাফ্লেককে বিয়ে করেছেন জেলো। 

হলিউডের খ্যাতনামা এই গায়িকা ও অভিনেত্রী জেনিফার লোপেজ বলেন, ‌‘এই বিচ্ছেদ অনেক কষ্টকর ছিল। ২০ বছর আগে আমরা বিয়ে বাতিল করেছিলাম। আমার জীবনের সবচেয়ে হৃদয়বিদারক ঘটনা ছিল সেটি। আমার সত্যিই মনে হয়েছিল জীবনটা শেষ হয়ে যাচ্ছে। সেই ভালোবাসার মানুষটির সঙ্গে যখন আবারও একত্রিত হলাম তখন সিদ্ধান্ত নিয়েছি বাকি জীবনটা আমরা একসঙ্গেই কাটিয়ে দিবো’।

২০০৪ সালে ছাড়াছাড়ির পর বেন ও জেনিফার আলাদা সংসার পেতেছিলেন। কিন্তু বেনকে ভুলতে পারেননি জেনিফার লোপেজ। তিনি আরও বলেন, ‘১৮ বছর ধরে সেই বিচ্ছেদ যন্ত্রণা আমি বয়ে বেড়িয়েছি। কিন্তু ২০ বছর পর সমাপ্তিটা মধুর হয়েছে। হলিউডে এমন সমাপ্তিটা বেশ বিরল। সত্যিকারের ভালোবাসা বেঁচে থাকে। আমার মতো পরিস্থিতিতে পড়লে আশা ছেড়ে দেবেন না’।

যাযাদি/ সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে